ভিসা-এসএসএলকমার্জ নিয়ে এলো ‘সেভ অ্যান্ড সেভ’ অফার

  যুগান্তর ডেস্ক ২৬ আগস্ট ২০১৯, ১৫:০৩ | অনলাইন সংস্করণ

ভিসা-এসএসএলকমার্জ নিয়ে এলো ‘সেভ অ্যান্ড সেভ’ অফার
ভিসা-এসএসএলকমার্জ নিয়ে এলো ‘সেভ অ্যান্ড সেভ’ অফার

বাংলাদেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে এবং মার্চেন্ট সংযোগকারী এসএসএলকমার্জ নিয়ে এলো সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইন। বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক ভিসার সঙ্গে যৌথ উদ্যোগে এই ক্যাম্পেইনের আওতায় সেভড ভিসা কার্ড দিয়ে পেমেন্ট করে ৭টি ক্যাটাগরির ৩০টিরও বেশি মার্চেন্টের কাছে গ্রাহকরা শর্তসাপেক্ষে পাবেন ৪০০ টাকা ছাড়! সেভড ভিসা কার্ড দিয়ে প্রথম দুটি ট্র্যানজেকশনের প্রতিটিতে থাকছে ২০০ টাকা ছাড়।

সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইনে যে ৭টি ক্যাটাগরিতে অফার দেয়া হচ্ছে তা হলো- অনলাইন শপিং, ট্রাভেল, ডিজিটাল সার্ভিসেস, এন্টারটেইনমেন্ট, গ্রোসারি, ইন্স্যুরেন্স এবং রিচার্জ। ৩০টিরও বেশি মার্চেন্ট তাদের গ্রাহকদের এই অফার দেয়ার জন্য এসএসএলকমার্জের প্ল্যাটফর্মকে বেছে নিয়েছে।

এসব মার্চেন্টদের মধ্যে রয়েছে ইজি ডটকম ডটবিডি, স্টার সিনেপ্লেক্স, ফ্লাইট এক্সপার্ট, মীনা ক্লিক, আজকের ডিল ডটকম, বাগডুম ডটকম, প্রিয়শপ ডটকম, শাদমার্টসহ আরও অনেকে।

বাংলাদেশে গত কয়েক বছরে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়েছে। সেই সঙ্গে মানুষের কেনাকাটার ধরণেও পরিবর্তন হয়েছে। এখন মানুষ অনলাইনে শপিং করতে এবং সেবা নিতে বেশি আগ্রহী। এছাড়া ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে সহজে পেমেন্ট করতে চায়। কার্ড দিয়ে পেমেন্ট করার ক্ষেত্রে বেশকিছু তথ্য দিতে হয়। বারবার এসব তথ্য দেয়া বিরক্তিকর এবং এতে গ্রাহকের বাড়তি সময় নষ্ট হয়। মার্চেন্ট ওয়েবসাইটে ভিসা কার্ড সেভ করার মাধ্যমে একজন গ্রাহক ভবিষ্যতে কেনাকাটা ও পেমেন্ট করতে পারবেন আরও দ্রুততম সময়ে।

এ ব্যাপারে ভিসার হেড অব মার্চেন্ট সেলস অ্যান্ড একুয়ারিং, ইন্ডিয়া অ্যান্ড সাউথ এশিয়া সাইলেশ পল বলেন, ‘বাংলাদেশের কার্ডধারীরা নিরাপদ ও সহজ অনলাইন ট্র্যানজেকশনের সুবিধার সঙ্গে দ্রুত অভ্যস্ত হয়ে উঠছেন। এসএসএলকমার্জের সঙ্গে আমাদের অংশীদারিত্বের মাধ্যমে আমরা নিশ্চিত করছি অনলাইনে কেনাকাটায় গ্রাহকদের আরো স্বাচ্ছন্দ্য ও আরাম দিতে। আমরা এমন ক্যাম্পেইনের অংশ হতে পেরে আনন্দিত যেখানে গ্রাহকরা তাদের ভিসা কার্ড দিয়ে অনলাইন পেমেন্ট করে দারুণ সব অফার উপভোগ করতে পারছেন। এই অংশীদারিত্বের মাধ্যমে ভিসা আগামী দিনেও বাংলাদেশের কার্ডধারীদের সহজ ও নিরাপদ অনলাইন শপিংয়ের সুযোগ করে দেয়ার জন্য কাজ করে যাবে।’

ভিসা এবং এসএসএলকমার্জ যৌথভাবে এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে এবং এর আগেও বাংলাদেশের ই-কমার্স খাতে সচেতনতা সৃষ্টি, প্রচারণা এবং মানোন্নয়নে যৌথভাবে বেশকিছু উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠান দুটি। সেভ অ্যান্ড সেভ অফার ক্যাম্পেইনটি চলবে ২৪ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.sslcommerz.com/visa এই ঠিকানায়

আন্তর্জাতিক ক্ষেত্রে কার্ড ও পেমেন্ট ব্যবস্থাপনায় সুনামের সঙ্গে কাজ করে চলেছে ভিসা। আর এসএসএলকমার্জ বাংলাদেশের অনলাইন পেমেন্ট খাতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং মার্চেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে সুনামের সাথে অনলাইন পেমেন্ট সুবিধা দিয়ে যাচ্ছে। এসএসএলকমার্জ প্ল্যাটফর্ম পিসিআই ডিএসএস (পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড) সার্টিফায়েড এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক পিএসও (পেমেন্ট সিস্টেমস অপারেটর) হিসেবে লাইসেন্সপ্রাপ্ত।

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত কমপ্লায়েন্স সার্টিফিকেশন পিসিআই ডিএসএস। অনলাইন পেমেন্টকে শক্তিশালী করার জন্য কার্ডের তথ্য সংরক্ষণ, প্রক্রিয়াকরণ এবং ব্যবহারের জন্য গ্রাহকের কার্ডের তথ্যের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয় এই সার্টিফিকেশনের মাধ্যমে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×