বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিল দারাজ

  যুগান্তর রিপোর্ট ২০ নভেম্বর ২০১৯, ১৮:৫৮ | অনলাইন সংস্করণ

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিল দারাজ

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ অভূতপূর্ব সফলতার সঙ্গে উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন।

এই ক্যাম্পেইনে ছিল নানা ধরনের গেম ও প্রতিযোগিতার মাধ্যমে পুরস্কার জিতে নেয়ার সুযোগ। বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের নিয়ে এবার আয়োজিত হয় '১১.১১ পুরস্কার বিতরণী অনুষ্ঠান'।

১৯ নভেম্বর ঢাকার গুলশানের একটি রেস্টুরেন্টে পুরস্কার বিতরণী ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন, ১ টাকা গেম, শেক শেক, আরজে এবং স্পিন দ্য হুইলের বিজয়ীরা।

৬০ জন দারাজ অতিথি নিয়ে অনুষ্ঠানটি আরম্ভ হয় বিকাল ৪টায়। অনুষ্ঠানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, দারাজ বাংলাদেশের চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন, হেড অফ কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান, হেড অফ পি আর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সায়ন্তনী ত্বিষা, হেড অফ প্রাইভেট লেবেল আবু সালেহ দিদার ও অন্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিনজন বিজয়ী পেয়েছেন গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার।

এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়িটি পেয়েছেন সাজ্জাদ উল বশির, মাহবুবুল মাকসুদ পেয়েছেন এফ কে এম ১৬৫ সিসি মোটরসাইকেল এবং হামিম উল হাসান পেয়েছেন টিভিএস আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল।

শেক শেক বিজয়ী ৩ জনের মধ্যে রাইসুল ইসলাম পেয়েছেন একটি টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল, আরমান ইনসান পেয়েছেন একটি আই ফোন ১১ এবং সাকিব হোসেন পেয়েছেন একটি ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি।

আরজে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে- রেডিও ধ্বনি ৯১.২ এফএমের আরজে সামুদ্রি পেয়েছেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট এবং ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর আরজে সজল পেয়েছেন অ্যালকাটেল ৩ স্মার্টফোন।

এ ছাড়াও ক্যাম্পেইন চালাকালীন দারাজ ফেসবুক সেলিব্রিটি লাইভ কনটেস্টের 'স্পিন দ্য হুইলে' অংশগ্রহণ করে আইরিন সুলতানা পেয়েছেন একটি অ্যালকাটেল ৩ স্মার্টফোন, কামরুল ইসলাম অপু পেয়েছেন উমিডিজি এ ৫ প্রো এবং কামরুল হাসান পেয়েছেন নকিয়া ৪.২ স্মার্টফোন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×