১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট

  যুগান্তর ডেস্ক ১৩ ডিসেম্বর ২০১৯, ১৮:০৫ | অনলাইন সংস্করণ

১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে মাত্র ১৬ টাকায় এয়ার টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে অনলাইন টিকিটিং এজেন্সি ২৪ টিকেট ডটকম

শুক্রবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ১৬ ডিসেম্বর সারাদিন ২৪ ঘণ্টার জন্য এই অফারটি পাওয়া যাবে। শুধুমাত্র অভ্যন্তরীণ রুটে এয়ার টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রতি ১৬ জনের একজন ১৬ টাকায় টিকিট কিনতে পারবেন।

বিকাশ, ডিমানি, সিটি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, এনআরবি ব্যাংক, ইবিএল, লংকা-বাংলাসহ আরও কিছু আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ‘বিজয় উল্লাস অফার’টি উপভোগ করতে পারবেন।

১৬ ডিসেম্বর বিক্রিত সর্বমোট টিকিট হতে প্রতি ১৬ জনের একজন ভাগ্যবান ক্রেতা ১৬ টাকা বাদে অবশিষ্ট টাকা ফেরত পাবেন। এই অফারের সময় একজন ক্রেতা যতবার খুশি টিকিট ক্রয় করতে পারবেন এবং একাধিকবার বিজয়ী হওয়ার সুযোগ রয়েছে।

বিজয় দিবসে ১৬ টাকায় এয়ার টিকিট ক্রয়ের পাশাপাশি নির্দিষ্ট কিছু আন্তর্জাতিক রুটে বেস ফেয়ারের ওপর বিশেষ ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য ২৪ টিকিটের ওয়েবসাইটে (www.24tkt.com) পাওয়া যাবে।

এ ব্যাপারে ২৪ টিকিট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ১৬ ডিসেম্বর আমাদের বিজয়ের দিনটি রাঙিয়ে তুলতে ‘বিজয় উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে। অনলাইনে এয়ার টিকিট ক্রয়ে সাধারণ মানুষের অংশগ্রহণ বৃদ্ধির লক্ষ্যে আমরা এই অভিনব পদ্ধতি বেছে নিয়েছি। ১৬ ডিসেম্বর ২৪ ঘণ্টায় আমরা ১৬০০ গ্রাহককে ১৬ টাকায় এয়ার টিকিট দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি।

প্রসঙ্গত, ২৪ টিকেট ডটকম ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ব্যবসায়ী প্রতিষ্ঠান বিডি ট্যুরিস্টের সহযোগী প্রতিষ্ঠান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×