চলতি বছরের সেরা করদাতা সাম্পান গ্রুপ

  যুগান্তর রিপোর্ট ১৪ ডিসেম্বর ২০১৯, ১২:১০ | অনলাইন সংস্করণ

সেরা করদাতার ক্রেস্ট গ্রহণ করছেন সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমামুল হাসান।
সেরা করদাতার ক্রেস্ট গ্রহণ করছেন সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমামুল হাসান। ছবি সংগৃহীত

২০১৯ সালের সেরা করদাতার তালিকা প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে নাম রয়েছে বিভিন্ন কোম্পানীর। তার মধ্যে অন্যতম হচ্ছে সাম্পান গ্রুপ।

সেরা করদাতার তালিকায় সাকিব আল হাসান ও নায়ক শাকিব খানসহ ৭৪ জন ব্যক্তির নাম রয়েছে। এনবিআর বিভিন্ন ক্যাটাগরিতে ২০১৮-১৯ করবর্ষে দেশের সেরা কর দাতা হিসেবে তাদের মনোনীত করেছে। চলতি বছর ৭৪ জন ব্যক্তি ট্যাক্স কার্ড পান।

৫ নভেম্বর জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত)’ এর বিধান অনুযায়ী, ব্যক্তি পর্যায়ে ৭৬টি, কোম্পানি পর্যায়ে ৫৭টি এবং অন্যান্য ক্ষেত্রে ৮টিসহ মোট ১৪১টি ট্যাক্স কার্ড প্রদানের লক্ষ্যে প্রাপ্তদের নামের তালিকার গেজেট প্রকাশ করেছে সরকার।

এ বিষয়ে সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইমামুল হাসান বলেন, পূর্ববর্তী বছরের ন্যায় ২০১৮-২০১৯ অর্থবছরেও জাতীয় পর্যায়ে ট্যাক্সকার্ড প্রদান করায় এবং সেরা করদাতা হিসেবে সাম্পান গ্রুপকে নির্বাচিত করার আমি সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এছাড়া মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মোস্তফা কামাল, মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা জনাব ড. মসিউর রহমান, অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব আবুল হাসান মাহমুদ এমপি এবং মো. মোশাররফ হোসেন ভূঁইয়া চেয়ারম্যান ও জাতীয় রাজস্ব বোর্ড কে জানাই আন্তরিক ধন্যবাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×