স্বর্ণের দাম কমল

  যুগান্তর রিপোর্ট ১৮ মার্চ ২০১৮, ১৮:৩৮ | অনলাইন সংস্করণ

স্বর্ণ

আন্তর্জাতিক বাজারে স্বর্ণের দাম কমায় দেশের বাজারেও দাম কমানো হয়েছে। নতুন দর অনুযায়ী, প্রতি ভরি স্বর্ণে সর্বোচ্চ এক হাজার ২৮২ টাকা পর্যন্ত কমানো হয়েছে।

রোববার এক বিজ্ঞপ্তিতে স্বর্ণ ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এ তথ্য জানিয়েছে। সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার থেকে নতুন এ দর কার্যকর হবে।

নতুন দর অনুযায়ী, সোমবার থেকে প্রতি ভরি ২২ ক্যারেট স্বর্ণ ৫০ হাজার ৯৭২ টাকা, ২১ ক্যারেট ৪৮ হাজার ৬৯৭ টাকা ও ১৮ ক্যারেট স্বর্ণ ৪৩ হাজার ৬২৩ টাকায় বিক্রি হবে। যা রোববার পর্যন্ত প্রতি ভরি ২২ ক্যারেট স্বর্ণ ৫২ হাজার ২৫৫ টাকা, ২১ ক্যারেট ৪৯ হাজার ৯২২ টাকা ও ১৮ ক্যারেট ৪৪ হাজার ৬৭৩ টাকায় বিক্রি হচ্ছে।

এছাড়া সোমবার থেকে সনাতন পদ্ধতির স্বর্ণের ভরি ২৬ হাজার ৪১৯ টাকায় বিক্রি হবে। যা রোববার ভরি ২৭ হাজার ৪১০ টাকায় বিক্রি হচ্ছে।

নতুন দামে প্রতি ভরি ২২ ক্যারেট স্বর্ণে ১ হাজার ২৮৩ টাকা, ২১ ক্যারেটে ১ হাজার ২২৫ টাকা, ১৮ ক্যারেটে ১ হাজার ৫০ টাকা এবং সনাতন পদ্ধতির স্বর্ণের ভরিতে ৯৯১ টাকা কমছে। তবে রূপার দাম অপরিবর্তিত থাকবে। প্রতি ভরি রূপা ১ হাজার ৫০ টাকায় বিক্রি হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter