উইমেন এন্টারপ্রেনার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

  যুগান্তর রিপোর্ট ০৮ জুলাই ২০২০, ২২:৪৮:০৫ | অনলাইন সংস্করণ

উইমেন এন্টারপ্রেনার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-মহিলা বিষয়ক অধিদফতরের অধীনে নিবন্ধিত অলাভজনক একটি সংগঠন।

১৯৯৩ সালে দেশের প্রথম নারী ব্যবসায়ীদের সংগঠন হিসাবে এটি প্রতিষ্ঠিত হয়। রোকেয়া আফজাল এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট, যিনি স্বপ্ন দেখতেন এ সংগঠন বাংলাদেশের নারীদের স্বার্থ রক্ষা করবে।

দেশের প্রথম নারী উদ্যোক্তা সংগঠন হিসাবে এর প্রতিষ্ঠা করেন। ৪ জুলাই অনলাইনে, ২০২০-২০২২ এর জন্য উই’র নতুন বোর্ড নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নবনির্বাচিত বোর্ড নেতত্বে যারা এসেছেন, তারা হলেন: প্রেসিডেন্ট-টুটলি রহমান, ভাইস প্রেসিডেন্ট-১ রুবিনা হোসেন, ভাইস প্রেসিডেন্ট-২ নূরজাহান শাহাব, সেক্রেটারি মাহজাবিন হাশিম, জয়েন্ট সেক্রেটারি সানজিদা হক, ট্রেজারার নীলু সিদ্দিক, জয়েন্ট ট্রেজারার খুরশিদা রহমান, আফরোজা নাজনীন সুমি, নিলুফার করিম, বদরুননাহার, নাসরিন খান আন্নি, শিরিনদত্ত, আকলিমা সুলতানা সনি।

নবনির্বাচিত প্রেসিডেন্ট টুটলি রহমান বলেন, কভিড ১৯ মহামারীর এ সময়ে আমদের সব অনুষ্ঠান অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। আমরা দ্রুত শিখে নেবো কিভাবে অনলাইনে ইভেন্ট এবং জুম মিটিং করতে হয়। আমরা অনলাইনে অধিপরামর্শ, প্রশিক্ষণ, ওয়েবিনার এবং মহামারীর এ সময়ে সাহস যোগাতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করব। এটাই আগামী দুবছরে (২০২০-২০২১) আমাদের লক্ষ্য।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত