কক্সবাজারে বসছে পেখম হোটেল মিটআপ সম্মেলন

  যুগান্তর রিপোর্ট ১৫ এপ্রিল ২০১৮, ২০:৫০ | অনলাইন সংস্করণ

হোটেল

হোটেল বিষয়ক সফটওয়্যার ‘পেখম’ ও ‘বিকাশ’ কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে কক্সবাজারে আয়োজিত হচ্ছে ‘পেখম হোটেল মিটআপ সম্মেলন ২০১৮’। এই সম্মেলন ১৮ এপ্রিল হোটেল দ্য কক্স টুডেতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আয়োজকেরা জানান, এই সম্মেলনের মূল উদ্দেশ্য হলো তথ্য প্রযুক্তির সহায়তায় কিভাবে হোটেল পরিচালনাকে যুগোপযোগী করার মাধ্যমে বিক্রি বাড়ানো যায় তা তুলে ধরা এবং বৃহৎ পরিসরে কিভাবে সমগ্র বিশ্বে বাংলাদেশের পর্যটন ক্ষেত্রকে ছড়িয়ে দেওয়া যায় তা খুঁজে দেখা। এ জন্য হোটেলগুলো বর্তমানে কী কী সমস্যার সম্মুখীন হচ্ছে তা নিয়ে আলোচনা করা হবে এতে। তারপর তা থেকে কীভাবে সমাধান পাওয়া যায় এ নিয়ে মতামত দেবেন বিশেষজ্ঞরা। আর লেনদেন ব্যবস্থা যেন আরও সহজ করা যায়, সেজন্য আর্থিক লেনদেনকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন এতে।

সম্মেলন আয়োজনে সহায়তা করছে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, বিকাশ, বুকিং ডটকম, এক্সপেডিয়া ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

মূলত আয়োজক এবং এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিরা মূল আলোচক হিসেবে উপস্থিত থাকবেন পেখম হোটেল মিটআপ সম্মেলন ২০১৮-এ।

শুধুমাত্র চট্টগ্রাম বিভাগের হোটেলগুলোর কর্তৃপক্ষরা অংশ নেবেন এতে। ধারাবাহিকভাবে দেশের আরও নানা অঞ্চলে অনুষ্ঠিত হবে এই হোটেল মিটআপ। সম্মেলনে অংশ নিতে চাইলে www.hotelmeetupconference.com এই ঠিকানায় প্রবেশ করে নিবন্ধন করতে হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter