কার্লসন রেজিডর হোটেল এখন র‌্যাডিসন হোটেল

  যুগান্তর ডেস্ক    ১৮ এপ্রিল ২০১৮, ১৮:০২ | অনলাইন সংস্করণ

কার্লসন রেজিডর হোটেল এখন র‌্যাডিসন হোটেল

র‌্যাডিসন হসপিটালিটি ইনকর্পোরেটেড (পূর্বে কার্লসন হোটেলস ইনকর্পোরেটেড) এবং রেজিডর হোটেল গ্রুপ এবি একটি পার্টনারশিপের মাধ্যমে র‌্যাডিসন হোটেল গ্রুপ হিসাবে আত্মপ্রকাশ করেছে।

প্রতিষ্ঠান দুটির ইউরোপ, মিডিল ইস্ট এবং আফ্রিকা জুড়ে বিভিন্ন ব্রান্ডের বিকাশ এবং পরিচালনা করার জন্য মাস্টার ফ্রাঞ্চাইজি চুক্তি রয়েছে।

বর্তমানে বিশ্বের ১১তম বৃহৎ হোটেল গ্রুপ র‌্যাডিসন। যা আটটি হোটেল ব্রান্ডের সমন্বয়ে গঠিত এবং তাদের অধীনে বিশ্বব্যাপী ১৪ শতাধিক হোটেল রয়েছে।

রেজিডর হোটেল গ্রুপের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফ্রেডরিক জে গঞ্জালেজ বলেন, আজ র‌্যাডিসন হোটেল গ্রুপের জন্য একটি রোমাঞ্চকর যুগের সূচনা। আমাদের লক্ষ্য, আমরা আমাদের নতুন ব্র্যান্ড এবং দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গির সাহায্যে বিশ্বজুড়ে শীর্ষ তিনটি আতিথেয়তা কোম্পানীর মধ্যে একটি হবো।

কার্লসন রেজিডর হোটেল গ্রুপের নতুন এই পথচলা সম্পর্কে র‌্যাডিসন হসপিটালিটি ইনকর্পোরেটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও চীফ অপারেটিং অফিসার বলেন, র‌্যাডিসন হোটেল গ্রুপ এর সৃষ্টি রেজিডর হোটেল গ্রুপের সাথে আমাদের দীর্ঘমেয়াদী পার্টনারশিপের একটি বিবর্তন। একসঙ্গে আমরা একটি নতুন ব্র্যান্ড স্থাপন ও কার্যকর করছি যাতে আমাদের অতিথিদের ও মালিকপক্ষের জন্য অভিজ্ঞতাটি আরও মানসম্পন্ন হয়।

র‌্যাডিসন হোটেল গ্রুপ আগামী পাঁচ বছর প্ল্যাটফর্ম এবং প্রযুক্তি বিকাশে উল্লেখযোগ্য বিনিয়োগ করতে ইচ্ছুক।

এছাড়াও তারা বিশ্বব্যাপী ৫০০টির বেশি হোটেলের পুনর্বিন্যাস ও পুনঃস্থাপন করার ওপর মনোযোগ দেয়ার পরিকল্পনা করছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter