কুরিয়ার সেবা চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

  যুগান্তর ডেস্ক    ০৩ মে ২০১৮, ১৬:২৫ | অনলাইন সংস্করণ

কুরিয়ার সেবা চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা এয়ারলাইন্সের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউএসবি এক্সপ্রেস, যা বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবাপ্রদানকারী কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ইউএসবি এক্সপ্রেসের মূল ভিত্তি হচ্ছে পণ্যের যথাযথ নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রুততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছানো।

তুলনামূলক কম খরচে সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস খুব শিগগির পণ্য পরিবহন সেবা শুরু করতে যাচ্ছে।

দেশে কিংবা বিদেশে পণ্য পৌছাতে দ্রুততার সাথে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই আধুনিক সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ বলে জানিয়েছে ইউএসবি এক্সপ্রেস।

সারাদেশের বিভিন্ন জেলা শহরে নিজস্ব অফিস, ফ্র্যাঞ্চাইজি ও এজেন্ট নিয়োগের প্রক্রিয়া চলছে।

ইউএসবি এক্সপ্রেসের সেবার অন্যতম লক্ষ্য তিনটি যথাক্রমে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য অন্যান্য প্রতিষ্ঠানের কাছে স্থানান্তর, কাস্টমারদেরে কাছে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য এবং বিভিন্ন কাস্টমারদের পণ্য অন্যান্য কাস্টমারদের কাছে স্থানান্তর।

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক মানের কুরিয়ার সার্ভিস ইউএসবি এক্সপ্রেস, বিশ^স্ততা আর পণ্যের নিরাপত্তা এবং সঠিক সময়ে পণ্যের ডেলিভারি নিশ্চিতকরণই প্রতিষ্ঠানের প্রধান ব্যবসায়িক উদ্দেশ্য।

প্রসঙ্গত, ইউএস-বাংলা গ্রুপের অন্যান্য উল্লেখযোগ্য প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা লেদার ইন্ডাস্ট্রিজ, ইউএস-বাংলা ফুটওয়্যার কোম্পানী, ইউএস-বাংলা হাইটেক ইন্ডাস্ট্রিজ ইত্যাদি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter