যমুনা ফ্রিজে ২০ বছরের ওয়ারেন্টি

  যুগান্তর রিপোর্ট ১৩ জানুয়ারি ২০১৮, ১৬:৫০ | অনলাইন সংস্করণ

যমুনা ফ্রিজ
যমুনা ফ্রিজ

দেশের বৃহৎ শিল্প গ্রুপ যমুনা গ্রুপের যমুনা ইলেকট্রনিকস ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এনেছে শতাধিক পণ্য। বাংলাদেশে এই প্রথম যমুনা ফ্রিজই দিচ্ছে ২০ বছরের ওয়ারেন্টি। একই সঙ্গে থাকছে একটি ফ্রিজ কিনে বিনামূল্যে আরেকটি ফ্রিজ পাওয়ার সুযোগ।এছাড়া বিভিন্ন পণ্যে রয়েছে নিশ্চিত পুরস্কার।

বাণিজ্য মেলায় যমুনা ইলেকট্রনিকস প্যাভিলিয়নে ২০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টিযুক্ত ফ্রিজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। যমুনা ইলেকট্রনিকসের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম নতুন মডেলের ফ্রিজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় যমুনা ইলেকট্রনিকসের প্রধান বিপণন কর্মকর্তা মোশাররফ হোসেন রাজিব, ব্রান্ড ম্যানেজার সালাউদ্দিন সিকদার সুমনসহ প্যাভিলিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম বলেন, বাংলাদেশে একমাত্র যমুনা ইলেকট্রনিকস স্টেট অব আর্ট টেকনোলজি মেইনটেইন করে ফ্রিজ উৎপাদন করে। এ কারণে নিজের পণ্যের ওপর আমাদের আস্থা বেশি। তাই আমরা কম্প্রেসারে ২০ বছরের ওয়ারেন্টি দিচ্ছি। তিনি আরও বলেন, যমুনার প্রতিটি মডেলের ফ্রিজ বিদ্যুৎ সাশ্রয়ী। সর্বোচ্চ মান নিয়ন্ত্রণের মাধ্যমে তৈরি করা হয় যমুনার ফ্রিজ।

প্রধান বিপণন কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, ক্রেতাদের সর্বোচ্চ মানের পণ্য দিতে যমুনা ইলেকট্রনিকস বদ্ধপরিকর। ক্রেতাদের রুচি ও পছন্দের দিকে খেয়াল রেখে মেলায় আরও দুটি নতুন মডেলের ফ্রিজ আনা হবে।

যমুনা ইলেকট্রনিকস প্যাভিলিয়নের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, একটি কিনলে আরেকটি ফ্রিজ জেতার সুযোগ রাখা হয়েছে। সারা দিন বিক্রি হওয়া ফ্রিজের ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে ফ্রিজ উপহার দেয়া হচ্ছে। প্রতিদিনই এ পুরস্কার দেয়া হচ্ছে। ফ্রিজের মডেলভেদে সর্বোচ্চ ৮ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় দেয়া হয়েছে।

তিনি বলেন, মেলায় ক্রেতাদের সুবিধার্থে একগুচ্ছ ছাড় দিচ্ছে যমুনা ইলেকট্রনিকস। কেনাকাটা ও প্যাভিলিয়ন পরিদর্শনে নগদ ছাড়, ভাউচার কুপন ও গিফট কুপন দেয়া হচ্ছে। শুধু প্যাভিলিয়নে প্রবেশ করলেই দর্শনার্থীদের ডিসকাউন্ট কুপন দেয়া হচ্ছে। মেলার শেষে এই ডিসকাউন্ট কুপন দেখিয়ে যমুনার শোরুম থেকে যে কোনো পণ্য কিনলে ৫ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরোর আয়োজনে ঢাকার শেরেবাংলা নগরে এ মেলা শুরু হয়েছে ১ জানুয়ারি। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। কোনো সাপ্তাহিক ছুটি ছাড়াই মেলা সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter