লেডভ্যান্সের পণ্য উদ্বোধন

  যুগান্তর ডেস্ক    ০২ আগস্ট ২০১৮, ১৫:১৬ | অনলাইন সংস্করণ

লেডভ্যান্সের পণ্য উদ্বোধন
লেডভ্যান্সের পণ্য উদ্বোধন

লেডভ্যান্সের পণ্য উদ্বোধনের অনুষ্ঠান সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশে এডেক্স গ্রুপ ওসরামের সঙ্গে ২০১৪ সাল থেকে প্রজেক্ট পার্টনার হিসেবে অফিসিয়ালি কাজ করে আসছে লেডভ্যান্স ওসরামের নতুন লাইটিং পণ্যের পার্টনার।

এডেক্স ১৯৮২ সালে আবাসিক এবং শিল্পখাতে ইঞ্জিনিয়ারিং সমাধান প্রদান করার মাধ্যমে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার সময় থেকেই নিজেদের পণ্যের সঙ্গে সঙ্গে এডেক্স গ্রুপ বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে কাজ করছে। লেডভ্যান্স, বিশ্বের অন্যতম সেরা লাইটিং সল্যুশন, যা ইনভেটিভ ও ইন্টেলিজেন্ট। লেডভ্যান্স, ওসরামের অঙ্গ প্রতিষ্ঠান যা গতানুগতিক সাধারণ লাইটিং এবং আধুনিক যুগান্তকারী লাইটিং প্রযুক্তিকে সংমিশ্রণ করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডেক্স গ্রুপের চেয়ারম্যান আলী আজম, হেড অফ সেলস লেডভ্যান্স আল খালাফ এবং ডিরেক্টর সেলস লেডভ্যান্স আসিফ জাহিদ।

লেডভ্যান্সের পক্ষ থেকে আল খালাফ বাংলাদেশে লেডভ্যান্স এবং ওসরামের পণ্য নিয়ে বেশ আশাবাদী।

তিনি বলেন, লাইটিং প্রযুক্তির বিক্রয় এবং ব্যবহার বাড়ছে প্রতিদিন বারছে এবং লেডভ্যান্স সর্বোচ্চ মানের লাইটিং ও বিক্রয় পরবর্তী সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter