ই-সেবা সম্প্রসারণে সোনালী ব্যাংকের সমঝোতা স্মারক স্বাক্ষর

  যুগান্তর ডেস্ক ১১ আগস্ট ২০১৮, ২০:০৬ | অনলাইন সংস্করণ

সোনালী ব্যাংক লিমিটেড

ই-সেবার আওতায় ব্যাংকিং কার্যক্রমের সম্প্রসারণ সোনালী ব্যাংক লিমিটেড ও বিজনেস অটোমেশন লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

এর মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করাসহ দ্রুততম সময়ে ও নিরাপদে সামগ্রিক ব্যাংকিং কার্যক্রম গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেয়া সম্ভব হবে।

শনিবার সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চীফ ফিন্যান্সিয়াল অফিসার জনাব সুভাষ চন্দ্র দাস ও বিজনেস অটোমেশন লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান এ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

সোনালী ব্যাংক লিমিটেড রাষ্ট্রীয় মালিকানাধীন দেশের সর্ববৃহৎ এবং একমাত্র ট্রেজারি কার্যক্রম পরিচালনাকারী বাণিজ্যিক ব্যাংক। সামাজিক দায়বদ্ধতায় প্রতিশ্রুতিশীল এই ব্যাংকটি দেশ ও দেশের বাহিরে সর্বমোট ১ হাজার ২১২ টি শাখার বিস্তৃত নেটওয়ার্কসহ ৬৪৭ টি কারেসপন্ডেন্ট রিলেশনশীপের মাধ্যমে ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে।

বিজনেস অটোমেশন লিমিটেড ই-সেবা প্রক্রিয়ায় ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে আসছে। আজকের এ সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে যাবে বিজনেস অটোমেশন লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড এমডি (অতিরিক্ত দায়িত্বে) জনাব কামরুজ্জামান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব একেএম সাজেদুর রহমান খান, পরিতোষ কুমার তরুয়া, মো. এবনুজ জাহান, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার এবং বিজনেস অটোমেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব জাহিদুল হাসান, পরিচালক জনাব শোয়েব আহমেদ মাসুদ, ও জনাব জাকির আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter