‘আসল স্টারদের আসল অধিনায়ক’

  যুগান্তর ডেস্ক    ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৫ | অনলাইন সংস্করণ

‘আসল স্টারদের আসল অধিনায়ক’
মাশরাফি বিন মুর্তজা এবং নির্বাচিত কৃষকদের নিয়ে আয়োজিত অনুষ্ঠান “আসল স্টারদের আসল অধিনায়ক”। ছবি: এসিআই

এসিআই মটরস্ আন্তর্জাতিক মান সম্পন্ন কৃষি যন্ত্রপাতি বাজারজাতকরণে বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় কোম্পানী।

কৃষকদের চাহিদা পূরণে প্রতিনিয়ত কৃষিতে অত্যাধুনিক ফার্ম মেশিনারি প্রদান করে কৃষি ক্ষেত্রে কমপ্লিট সল্যুশন প্রদান করছে। পাশাপাশি বাংলাদেশের কৃষি ক্ষেত্রকে নতুন মাত্রায় নিয়ে যেতে নিরলস কাজ করে যাচ্ছে এসিআই মটরস্।

সমগ্র বাংলাদেশে ৩০০ অধিক স্বনামধন্য ডিলার দ্বারা ব্যবসা পরিচালনা করার পাশাপাশি দক্ষ সার্ভিস টিম দ্বারা কৃষি যন্ত্রাংশের সার্বক্ষণিক বিক্রয়োত্তর সেবা প্রদান করছে।

যার ফলে অতি সহজে কৃষকদের পাশে থেকে কাজ করার সুযোগ পাচ্ছে এসিআই মটরস্।

কৃষকদের আরও আধুনিক ও যুগোপযোগী সেবা দেওয়ার জন্য ৭ সেপ্টেম্বর রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো এসিআই পাওয়ার টিলার প্রোডাক্টের ডিলার, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা এবং নির্বাচিত কৃষকদের নিয়ে আয়োজিত “আসল স্টারদের আসল অধিনায়ক” অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের কৃষি উন্নয়ন, ব্যবসা সম্প্রসারণ এবং ব্যবসায়িক ডিলারদের নিয়ে কথা বলেন সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, মো: আজম আলী, ডিরেক্টর সেলস, এসিআই মটরস্ লি:।

এছাড়া উপস্থিত ছিলেন চীনের বিশ্ববিখ্যাত পাওয়ার টিলার প্রস্তুতকারক কোম্পানী ঝেজিয়াং সিফেং মেশিনারিজের চেয়ারম্যান ওয়াং, মাইকেল এবং বিদেশীরা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter