জোটের নামে ঘোট পাকানো হচ্ছে: নাসিম

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৮, ২০:০০ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী নির্দিষ্ট সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে কিছু হবে না এবং সংবিধানের বাইরে যাওয়ারও কোনো সুযোগ নেই। নির্বাচনে জন্য সবাই প্রস্তুত হচ্ছে।

তিনি বলেন, নির্বাচন নিয়ে চক্রান্ত হচ্ছে। তথাকথিত জোটের নামে ঘোট পাকানো হচ্ছে। ঘোটের মাধ্যমে নির্বাচন ভণ্ডুল করার চেষ্টা হচ্ছে।

মঙ্গলবার সকালে কেরানীগঞ্জের জিনজিরা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতা কারো নেই। ২০১৪ সালে যেভাবে নির্বাচন করেছি। এবারও শান্তিপূর্ণভাবে নির্বাচন হবে। জনগন ভোট দেবে। জনগণ যাকে ইচ্ছা ভোট দিক, কোনো অসুবিধা নেই। কিন্তু নির্বাচন কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি জামায়াতকে উদ্দেশ করে তিনি বলেন, চক্রান্ত করে লাভ হবে না। চক্রান্ত করে কোনোদিন কারো লাভ হয়নি। নির্বাচন কারো জন্য বসে থাকবে না। এ সময় তিনি আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনা বিজয়ী হবে বলে আশা প্রকাশ করেন।

দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা ধারাবাহিকভাবে ক্ষমতায় আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে। সিঙ্গাপুর বলেন মালেশিয়া বলেন, সব জায়গায় ধারাবাহিক নেতৃত্বের ক্ষমতা ছিল। এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার শাহা প্রমুখ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter