ব্রাহ্মণবাড়িয়া-২: মনোনয়ন চেয়ে যুবলীগ নেতার শোডাউন

  আশুগঞ্জ প্রতিনিধি ২০ অক্টোবর ২০১৮, ২১:০৬ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া-২: মনোনয়ন চেয়ে যুবলীগ নেতার শোডাউন
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে যুবলীগ নেতা মুজিবুর রহমানের শোডাউন। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে যুবলীগ নেতা মুজিবুর রহমানের মোটরসাইকেল শোডাউন করেছেন।

শনিবার বিকাল ৫টায় মোটরসাইকেল শোডাউনটি আশুগঞ্জ চিশতি ফিলিং সেন্টার থেকে যুবলীগ নেতা মুজিবুর রহমানের নেতৃত্বে শুরু করে আশুগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার চিশতি ফিলিং সেন্টারে এসে শেষ হয়।

পরবর্তীতে আশুগঞ্জ চিশতি ফিলিং সেন্টারের সামনে উপজেলা যুবলীগের সভাপতি ও চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যুবলীগ নেতা মুজিবুর রহমান।

মনোনয়নপ্রত্যাশী যুবলীগ নেতা মুজিবুর রহমান বলেন, আমাকে মনোনয়ন দেয়া হলে এই আসনের আপামর জনগণকে সঙ্গে নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে এই আসনটি আওয়ামী লীগকে উপহার দেব।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মো. সাইফুল ইসলাম মনি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. শাহিন আলম বকসী, ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মতিউর রহমান সরকার, শ্রমিকলীগের সভাপতি জাহিদ হাসান মুরাদ, সাধারণ সম্পাদক আবু মুসা ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ব্রাহ্মণবাড়িয়া-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter