শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় চাই: শাহরিয়ার কবির

  রাজশাহী ব্যুরো ২১ অক্টোবর ২০১৮, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক শাহরিয়ার

বিশিষ্ট লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে। এখন বিশ্বের অনেক দেশের কাছেই বাংলাদেশ রোল মডেল। যে পাকিস্তান বাংলাদেশকে ধ্বংস করতে চেয়েছিল, তারাই আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে মানছে। তাই এই অগ্রযাত্রা অব্যহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চাই।

রাজশাহীতে অনুষ্ঠিত একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার সন্ধ্যায় নগরীর লক্ষ্মীপুর মোড়ে ‘আমার ভোট আমি দেব, দেখে-শুনে-বুঝে মুক্তিযুদ্ধের পক্ষে দেব’ শীর্ষক স্লোগানে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে আমরা আগুন সন্ত্রাসীদের জয় দেখতে চাই না। একাত্তর, বঙ্গবন্ধু আর আগস্টের ঘাতক ও তাদের সহযোগীদের আমরা সংসদে দেখতে চাই না। আমরা চাই, একটি রাজাকারমুক্ত সংসদ হোক।

শাহরিয়ার কবির আরও বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন ধর্মনিরপেক্ষ একটি রাষ্ট্র। সেজন্য তিনি ড. কামালকে নির্দেশ দিয়েছিলেন একাত্তরের ঘাতক জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করে সংবিধান প্রণয়ন করতে। আজ কামাল হোসেনই ক্ষমতার লালসায় সেই একাত্তরের ঘাতকদের সঙ্গে হাত মিলিয়েছেন। যারা ২১ আগস্টের ঘটনা ঘটিয়েছে তাদের সঙ্গে হাত মিলিয়েছেন। তাই আপনারা ওয়ার্ডে ওয়ার্ডে, মাঠে মাঠে সজাগ থাকুন, এই ঘাতক ও তাদের সহযোগীরা যেন সংসদে ঢুকতে না পারে।

সমাবেশের প্রধান বক্তা হিসেবে নিরাপত্তা বিশ্লেষক ও কমিটির উপদেষ্টা মেজর জেনারেল (অব.) আবদুর রশিদ বলেন, আমরা এদেশে কখনোই মৌলবাদের রাজনীতি দেখতে চাই না। আমরা চাই অসাম্প্রদায়িক বাংলাদেশে সবার সমান অধিকার।

তিনি বলেন, আজ নারীরা মাথা উঁচু করে দাঁড়িয়েছেন, কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নে অবদান রাখছেন। এটা সমান অধিকার নিশ্চিত করার ফলেই হয়েছে। এই সমান অধিকার সমুন্নত রাখতে হবে। তাই আপনার দেশ আপনার হাতেই রাখুন। সজাগ থাকতে হবে যেন তা মৌলবাদীদের হাতে না যায়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী মহানগর শাখার সভাপতি ভাষাসৈনিক আবুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. আব্দুল খালেক, সাবেক উপউপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ নূরুল্লাহ, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহসম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, রাবি শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter