উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাইলেন শাহজাহান মিয়া

  পটুয়াখালী (দক্ষিন) প্রতিনিধি ২৫ অক্টোবর ২০১৮, ২১:১১ | অনলাইন সংস্করণ

জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপিত সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়া

সন্ত্রাস, জঙ্গিবাদ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রের প্রতিবাদে নৌকা মার্কার সমর্থনে পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় হেতালিয়া বাধঁঘাটে এ বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপিত সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়া।

তিনি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের দক্ষিণাঞ্চলসহ সারা দেশের চলমান যে উন্নয়নের ধারা তা অব্যাহত রাখতে হবে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়। এ সরকারের আমলে পটুয়াখালী জেলায় যে উন্নয়ন হয়েছে তা অভাবনীয়। এই জেলাটি কৃষি ও মৎস্য ভান্ডারের পাশাপাশি চলমান একাধিক মেগা প্রকল্পের কারণে জেলাটি সম্ভাবনাময় জেলা হিসেবে পরিচিত লাভ করেছে।

অ্যাডভোকেট শাহজাহান মিয়া বলেন, আগামী দিনেও সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে এই জেলার সব কয়টি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। এ সময় উপস্থিত হাজারো মানুষ হাত তুলে এ বক্তব্যে সমর্থন জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আতাউর রহমান ওয়াজেদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএম শাহজাহান পারভেজ, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তানভির আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×