কুষ্টিয়া-১: মনোনয়ন ফরম কিনলেন তারিক আল মামুন

  কুষ্টিয়া ১১ নভেম্বর ২০১৮, ১৯:১৯ | অনলাইন সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা তারিক আল মামুন
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা তারিক আল মামুন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা তারিক আল মামুন।

শনিবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি থেকে কুষ্টিয়া-১ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তারিক আল মামুন।

তিনি বলেন, সকালে কুষ্টিয়া-১ আসনের জন্য আমি মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আমি শতভাগ নিশ্চিত আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে আমি বিজয়ী হতে পারবো।

তারিক আল মামুন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় মাস্টার দা সূর্যসেন হলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×