ধামরাইয়ে নৌকা পেতে তিন সহোদরের মনোনয়নযুদ্ধ

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৮, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

ধামরাই

ঢাকা- ২০ (ধামরাই) আসনে আওয়ামী লীগের নৌকা মার্কা পেতে তিন সহোদর মনোনয়ন যুদ্ধে অংশ নিয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্যপদে লড়তে শুক্রবার ওই তিন সহোদর আওয়ামী লীগের ধানমণ্ডি কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র তুলেছেন। রোববার তারা এ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ওই তিন সহোদর হলেন ঢাকা-২০,ধামরাই আসনের সাবেক সংসদ সদস্য এবং ঢাকা জেলা ও বায়রার দুবারের নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, সাবেক রাষ্ট্রদূত মুক্তিযোদ্ধা মো. সোহরাব হোসেন ও জাতিসংঘ মানবাধিকার সংস্থার বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক আইয়ুব। তারা তিন ভাই-ই হতে চান নৌকার কাণ্ডারি।

বিষয়টি নিয়ে ধামরাইয়ে ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে। ঘটনাটি দলীয় নেতাকর্মীদের মাঝে আলোচনা ও সমালোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে। অনেকে আবার তামাশার পাত্র হিসেবেও মনে করছেন।

আবার অনেকে মনে করছেন ঢাকা-২০ (ধামরাই) আসনের বর্তমান সংসদ সদস্য ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেঘনা ব্যাংকের পরিচালক মুক্তিযোদ্ধা এমএ মালেককে ঠেকাতে সাবেক সংসদ সদস্য বেনজীর আহমদরা তিন ভাই মিলে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন।

এ ব্যাপারে সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এমএ মালেক বলেন, আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাই আমাকে ঠেকাতে আমার প্রতিপক্ষ সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ তিন ভাই মিলে মনোনয়নপত্র তুলেছেন। একমাত্র মনোনয়নপত্রপ্রাপ্তি নির্ভর করছে দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। একমাত্র তিনিই জানেন কে মনোনয়নপত্র পাবেন। আমার বিশ্বাস আমি যেভাবে সাংগাঠনিক কর্মকাণ্ড করেছি এবং ধামরাইয়ে ব্যাপক উন্নয়ন করেছি তাতে আমিই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র পাব। এতে সন্দেহের কোনো অবকাশ নেই।

এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য বেনজীর আহমদের সঙ্গে যোগাযোগ না হওয়ায় কথা হয় ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকুর সঙ্গে। তিনি বলেন, কাউকে ঠেকানোর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়নি। আমিও মনোনয়নপত্র তুলেছি। দলীয় মনোনয়পত্র পাবেন মাত্র একজন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×