নির্বাচনে প্রার্থী হচ্ছেন ইমরান এইচ সরকার

  যুগান্তর রিপোর্ট ১৩ নভেম্বর ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

ইমরান এইচ সরকার।
ইমরান এইচ সরকার। ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজীবপুর ও চিলমারী) আসন থেকে প্রার্থী হচ্ছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

তবে তিনি কোনো দলের প্রার্থী হচ্ছেন না, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন।

নির্বাচনে দাঁড়ানোর বিষয়টি মঙ্গলবার তিনি নিজেই নিশ্চিত করেছেন।

ইমরান এইচ সরকার বলেন, গণজাগরণ মঞ্চের আন্দোলনের পর আমার গ্রামের অনেকে চেয়েছেন আমি যেন জাতীয় নির্বাচনে এলাকার সংসদ সদস্য হওয়ার জন্য নির্বাচন করি। এ বিষয়ে তরুণ থেকে বয়ঃজ্যেষ্ঠ, সবাই উৎসাহ দিয়েছেন।

তিনি বলেন, মূলত এলাকার মানুষজনের আগ্রহের কারণে কুড়িগ্রাম-৪ আসন থেকে নির্বাচন করার কথা ভাবছি। আমি কাজ করলে তাদের জন্যই করব বলেই তাদের এত উৎসাহ।

ইমরান বলেন, আমি পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। তারা নির্বাচন করার বিষয়ে আমাকে সম্মতি দিয়েছেন। আমি যেহেতু কোনো দলের নই, তাই কোনো দল থেকে নির্বাচন করার প্রশ্নই আসে না। আমি নির্বাচন করলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। স্রোতের বিপরীতে হাঁটাই আমার কাজ।

তিনি বলেন, নির্বাচনেও সেভাবে আমাকে পাবে সাধারণ মানুষ। তাদের কল্যাণের জন্যই আমি নির্বাচন করব। আর এলাকায় আমার যে জনপ্রিয়তা আছে, তাতে আমি আমার বিষয়ে আশাবাদী।

ইমরান আরও বলেন, দু–এক দিনের মধ্যেই এ বিষয়ে আমি চূড়ান্ত সিদ্ধান্ত নেব। দেশের বাইরে কোথায় গিয়েছিলেন? এমন প্রশ্নের জবাবে ইমরান বলেন, ‘যুক্তরাষ্ট্র সরকারের আমন্ত্রণে সে দেশে গিয়েছিলাম। সেখানে দেড় মাস থেকে গত ১১ সেপ্টেম্বর দেশে এসেছি।’

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×