নরসিংদী-৩: নৌকায় উঠতে চান কৃষকলীগ নেতা নূরউদ্দিন মোল্লা

  যুগান্তর ডেস্ক ১৪ নভেম্বর ২০১৮, ০২:৩৬ | অনলাইন সংস্করণ

কৃষক লীগ নেতা নুরউদ্দিন মোল্লা।
ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ দলীয় কার্যালয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কৃষক লীগ নেতা নুরউদ্দিন মোল্লা।

নরসিংদী-৩ (শিবপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনলেন রয়েল প্লাষ্টিক এন্ড ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক, কৃষক লীগ নেতা নুরউদ্দিন মোল্লা।

রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

রাজনীতিতে বেশ সক্রিয় নুরউদ্দিন মোল্লা।

তিনি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও সদস্য কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ, সহ-সভাপতি, শিবপুর উপজেলা আওয়ামীলীগ, সভাপতি বিসিক শিল্পমালিক সমিতি, নরসিংদী।

এর আগে নুরউদ্দিন মোল্লা সৌদিআরব আওয়ামীলীগের সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ছিলেন। জানতে চাইলে আলহাজ্ব মোঃ নুরউদ্দিন মোল্লা জানান, এলাকাবাসীর সেবা করার মানসিকতা ও দীর্ঘদিন রাজনীতিতে সম্পৃক্ত আছি বলেই দলীয় নেতাকর্মীদের ইচ্ছায় মনোনয়নপত্র সংগ্রহ করেছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে বা যে কাউকে মনোনয়ন দেবেন ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করার চেষ্টা করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×