ঠাকুরগাঁওয়ের ৩টি আসনে ফখরুলসহ ৩২ জনের মনোনয়ন সংগ্রহ

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১৪ নভেম্বর ২০১৮, ১৮:০২ | অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁও

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনে জমা দিয়েছেন ৩ নারী নেত্রীসহ ২৫ জন।

এ তিনটি আসনে বিএনপির দলীয় মনোনয়ন নিয়েছেন মির্জা ফকরুল ইসলাম আলমগীরসহ ৫ জন। এর মধ্যে জেলা জামায়াতের আমির মাওলানা আবদুল হাকিম রয়েছেন। তবে তিনি নাশকতার অভিযোগে কারাবন্দি।

ঠাকুরগাঁও- ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনে জমা দিয়েছেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু, জেলা আওয়ামী লীগের বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুজ্জামান দুলাল, জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইন্দ্র নাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও দৈনিক আমাদের সময়ের সাংবাদিক আঞ্জুমান আরা বন্যা, যুব মহিলা লীগের সভানেত্রী তাহমিনা আক্তার মোল্লা, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা তুলি, প্রয়াত সংসদ সদস্য খাদেমুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম, সাবেক ছাত্র নেতা কামরুল ইসলাম খোকন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরীসহ ১২ জন।

আর এই আসনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঠাকুরগাঁও- ২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন একই পরিবারের পাঁচজনসহ মোট ৮ জন। একই পরিবারের পাঁচজনের মধ্যে রয়েছেন দবিরুল ইসলাম, তার ভাই মোহাম্মদ আলী, সফিকুল ইসলাম, ছেলে মাজাহারুল ইসলাম সুজন ও ভাতিজা আকরাম হোসেন। এছাড়া এ আসনে আওয়ামী লীগে মনোনয়ন নিয়েছেন প্রবীর কুমার রায়, অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, লন্ডন প্রবাসী আহসান উল্লাহ ফিলিফ, জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন রিপা ও একেএম শামীম হোসেন টগর।

বিএনপি থেকে ডা. আব্দুস সালাম, জেড মর্তুজা চৌধুরী তুলা ও জেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আবদুল হাকিম। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

ঠাকুরগাঁও- ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনে জমা দিয়েছেন সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক, তাঁতী লীগের রবিউল ইসলাম রবি ও সুজাউল করিম সুজা।

এই আসনে বিএনপি থেকে একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন কিনেছেন জাহিদুল ইসলাম। জাপার হাফিজউদ্দিন আহমেদ ও ওয়ার্কার্স পার্টির ইয়াসিন আলী দলীয় মনোনয়ন নিয়েছেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×