ঝালকাঠির দুটি আসনে মনোনয়ন কিনেছেন আমুসহ ২৫ জন

  ঝালকাঠি প্রতিনিধি ১৪ নভেম্বর ২০১৮, ১৯:০৪ | অনলাইন সংস্করণ

ঝালকাঠি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠির দুটি আসনে আওয়ামী লীগ ও বিএনপির দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বুধবার পর্যন্ত ২৫ জন সম্ভাব্য প্রার্থী।

এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম পূরণ করে জমা দিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমুসহ ১১ জন। ধানমণ্ডি দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম ক্রয় করেন ও জমা দেন।

এদিকে বিএনপি থেকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমরসহ ১৫ জন। নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন প্রার্থী ও তাদের প্রতিনিধিরা।

দলীয় সূত্রে জানা গেছে, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক মো. মনিরুজ্জামান মনির, স্টামফোর্ড ইউনিভার্সিটির চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, কেন্দ্রীয় যুবমহিলা লীগের সহসাংগঠনিক সম্পাদক কেশোয়ারা সুলতানা ও রাজাপুর উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মুকুল মৃধা।

এদিকে ঝালকাঠি-২ (সদর ও নলছিটি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম কবির রাব্বানি চিনু, কেন্দ্রীয় যুব লীগের সহসম্পাদক মো. মিল্লাত হোসেন, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর মেয়র আফজাল হোসেন ও যুগ্ম সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান।

অপরদিকে ঝালকাঠিতে দুটি সংসদীয় আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন ১৫ জন।

এদের মধ্যে ঝালকাঠি-১ আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর, বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল, কায়েদ সাহেব হুজুরের নাতী মুহাম্মদ ফয়জুল হক, ছাত্রদল নেতা গোলাম আজম সৈকত ও মহিলা দলের মমতাজ বেগম।

ঝালকাঠি-২ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সহসভাপতি মিঞা আহমেদ কিবরিয়া, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভূট্টো, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, ব্যবসায়ী সৈয়দ মোয়াজ্জেম হোসেন, জেলা যুবদল সভাপতি জিএম সবুর কামরুল, কেন্দ্রীয় বাস্তুহারা দলের সাধারণ সম্পাদক খন্দকার অহিদুল ইসলাম বাদল ও স্বেচ্ছাসেবক দলের সৈয়দ রফিকুল ইসলাম।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×