গণআজাদী লীগের ৭ মনোনয়নপ্রত্যাশীর গণসংযোগ

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৮, ২৩:৪৮ | অনলাইন সংস্করণ

গণআজাদী লীগের ৭ মনোনয়নপ্রত্যাশীর গণসংযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন চান শরিক দল বাংলাদেশ গণআজাদী লীগের ৭ নেতা।

এদের মধ্যে বাগেরহাট-২ আসন থেকে দলের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার, নরসিংদী-১ আসন থেকে সিনিয়র যুগ্ম মহাসচিব মো: সরওয়ার হোসাইন, ঢাকা-৬ আসন থেকে যুগ্ম মহাসচিব মো: শামীম রেজা খানসহ বিভিন্ন আসনে মোট সাতজন গণআজাদী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী।

ইতোমধ্যে তারা নিজ নিজ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন এবং এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনের প্রস্তুতি ও মনোনয়ন প্রসঙ্গে দলের সভাপতি এস কে সিকদার বলেন, ১৪ দলীয় জোট সভানেত্রী মনোনয়নের ব্যাপারে যে সিদ্ধান্ত দিবেন আমরা সেভাবেই কাজ করবো। নেত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আমরা যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

আশা করি ১৪ দলীয় জোট এবারও ক্ষমতায় এসে দেশকে সম্মৃদ্ধশালী করে গড়ে তোলার সুযোগ পাবে। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব নরসিংদী-১ আসনের সরওয়ার হোসাইন বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

মাত্র কয়েক বছরে উন্নয়নের মাধ্যমে তিনি পুরো বাংলাদেশের চেহারাই বদলে দিয়েছেন। দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কিছু হতে পারেনা।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×