সিলেট ২: মায়ের পর এবার বিএনপির প্রার্থী হলেন ইলিয়াসপুত্র ‘অর্ণব’

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ১৬ নভেম্বর ২০১৮, ১৭:৩২ | অনলাইন সংস্করণ

সিলেট ২: মায়ের পর এবার বিএনপির প্রার্থী হলেন ইলিয়াসপুত্র ‘অর্ণব’
নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াছ আলীর স্ত্রী ও ছেলে। ফাইল ছবি

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে মায়ের পর এবার বিএনপির প্রার্থী হলেন নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াসপুত্র ব্যারিস্টার আবরার ইলিয়াস অর্ণব।

বৃহস্পতিবার বিকালে তিনি এই আসনে বিএনপির প্রর্থী হিসেবে কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়নপত্র জমা দেন। তিনি বৃহস্পতিবার লন্ডন থেকে দেশে ফিরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় মনোনয়নপত্র জমা করেন। তবে ইলিয়াসপুত্র অর্ণবের দলীয় কোনো পরিচয় নেই। শুধু ইলিয়াসপুত্র হিসেবেই তিনি পরিচিত। এর দু’দিন আগে মঙ্গলবার এই আসনে বিএনপির প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফরম কেনে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা।

ইলিয়াস আলী নিখোঁজের পর থেকে দীর্ঘদিন ধরে এ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা করে প্রচারণা চালিয়ে আসছিলেন লুনা। তার ওপরই ভরসা করে নেতাকর্মীরা মাঠে ছিলেন সক্রিয়। বিভিন্ন সভা সমাবেশেও প্রার্থিতা ঘোষণা করে ভোট চেয়ে আসেন লুনা। কিন্তু হঠাৎ করে ইলিয়াসপুত্র অর্ণব বিএনপির মনোনয়ন জমা দেয়ায় ওই আসনে কে হচ্ছেন বিএনপির প্রার্থী? এনিয়ে জনমনে এমনই এক প্রশ্ন দেখা দিয়েছে।

এব্যাপারে লুনা বলেন, আমার ছেলের দাখিলকৃত দলীয় মনোনয়ন ফরমে উল্লেখ রয়েছেন, যদি কোনো কারণে আমি নির্বাচন করতে না পারি তবে সে সিলেট-২ আসনে নির্বাচন করবে।

তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে কি তা নিয়েও বিএনপির সন্দেহ রয়েছে। এখনও বিএনপি নেতাকর্মীর ওপর মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে। সুষ্ঠুভাবে নির্বাচন হলে দেশে বিএনপির সব প্রার্থীই বিপুল ভোটে বিজয়ী হবে বলে তিনি আশাবাদী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×