নরসিংদীতে সংঘর্ষে নিহত ৪: আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১৩

  নরসিংদী প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৮, ১০:১৭ | অনলাইন সংস্করণ

নরসিংদীতে সংঘর্ষে নিহতদের স্বজনদের আহাজারি
নরসিংদীতে সংঘর্ষে নিহতদের স্বজনদের আহাজারি। ছবি: যুগান্তর

রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ও নীলক্ষা ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় আগ্নেয়াস্ত্রসহ ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯টি আগ্নেয়াস্ত্র ও ৬ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

এ দিকে শনিবার সকালে রায়পুরা থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে দুটি মামলা করেছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলার নীলক্ষা এলাকা দিয়ে নৌকা নিয়ে পালানোর সময় মেঘনা নদী থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছে ৯টি আগ্নোয়াস্ত্র ও গুলি পাওয়া গেছে।

শুক্রবার মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটেছে। এই আধিপত্য দীর্ঘদিনের। দুই দলের দুই নেতা সাহেদ সরকার ও সিরাজুল চেয়ারম্যান মারা যাওয়ার পর কিছুদিন এই সংঘর্ষ বন্ধ ছিল।

শুক্রবার সকাল থেকে হঠাৎ সাহেদ সরকারের সমর্থকরা অস্ত্র নিয়ে গ্রামটি নিয়ন্ত্রণ নিতে চায়। ওই সময় প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান সিরাজুল সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সংঘর্ষ বাঁশগাড়ী ছাড়িয়ে পার্শ্ববর্তী ইউনিয়ন নিলক্ষার গোপিনাথপুর গ্রামে ছড়িয়ে পড়ে।

তিনি আরও বলেন, হামলা পাল্টা হামলা ও সংঘর্ষে চারজন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×