একই দিনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন কাদের ও মওদুদ

  কোম্পানীগঞ্জ ও কবিরহাট প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৮, ১৯:০৬ | অনলাইন সংস্করণ

একই দিনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন কাদের ও মওদুদ
ওবায়দুল কাদের ও মওদুদ আহমদ। ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ আসনে একই দিনে মনোনয়নপত্র কিনলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মনোনীত প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ।

ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কবিরহাট উপজেলা পরিষদে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এ.কে.এম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু, উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর আবির, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ দলের নেতাকর্মীরা।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে একরামুল করিম চৌধুরী বলেন, ওবায়দুল কাদেরকে বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীরা সকাল-সন্ধ্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এদিকে একই দিন বিকালে মওদুদ আহমেদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা বিএনপির সভাপতি হাজি আবদুল হাই সেলিম। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম শিকদার,সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম,বসুরহাট পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, নোয়াখালী জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আবু হাসান নোমান, বসুরহাট পৌরসভা যুবদলের সভাপতি শওকত হোসেন ছগির,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন পাভেল, পৌর ছাত্র দলের সভাপতি সালা উদ্দিন সুমন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×