নারায়ণগঞ্জ-২: আড়াইহাজারে আওয়ামী লীগের প্রিয়মুখ মুক্তিযোদ্ধা মমতাজ

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ১৩:৫৭ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ-২: আড়াইহাজারে আওয়ামী লীগের প্রিয়মুখ মুক্তিযোদ্ধা মমতাজ

নারায়ণগঞ্জ-২ আসনে (আড়াইহাজার) আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেতে জোরালো লবিং করে যাচ্ছেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন।

স্থানীয় নেতাকর্মীদের অনেকের দাবি, ক্লিন ইমেজের কারণে নির্বাচনী মাঠে শক্ত অবস্থান গড়ে তুলতে সক্ষম হয়েছেন মমতাজ। তিনি স্থানীয় নেতাকর্মীদের কাছে প্রিয়মুখ। গত কয়েক দিন ধরেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়ে পড়েছেন। ভোটার ও নেতাকর্মীদের বড় একটি অংশই এবার দলটির প্রার্থিতায় পরির্বতনের জোর দাবি করছেন। তিনি ১৯৮৬ ও ১৯৯১ সালে আওয়ামী লীগের দুঃসময়ে জাতীয় নির্বাচনে অংশ নিয়েছিলেন।

স্থানীয় খাগকান্দা ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থক ভোটার ষাঠোর্ধ্ব জামালউদ্দিন বলেন, আমি মনে করি আওয়ামী লীগের প্রার্থীদের মধ্যে আলোচনায় এগিয়ে রয়েছেন মমতাজ হোসেন। তিনি সবার কাছেই প্রিয়মুখ এবং ক্লিন ইমেজের একজন ব্যক্তি।

দলীয় মনোনয়ন পেলে দলমত নির্বিশেষে সবাই তাকে ভোট দেবে বলেও আমার বিশ্বাস। তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে অনেকের বিরুদ্ধেই দুর্নীতির গুরুতর অভিযোগ রয়েছে। তাই সবার কাছে গ্রহণযোগ্য এমন কাউকে মনোনয়ন দেয়াটা সমীচীন হবে।

এদিকে মমতাজ হোসেন বলেন, আমার জানা মতে কারওর মনেই এতটুকু কষ্ট আমি দিইনি। আমার দলীয় মনোনয়ন পাওয়া নিয়ে আড়াইহাজারবাসীর এখন প্রাণের দাবিতে পরিণত হয়েছে। নিজেকে সব সময় পরিচ্ছন্ন রাখার চেষ্টা করেছি। কর্মজীবনে একটি টাকাও দুর্নীতি করে উপার্জন করেনি। আমার দৃঢ় বিশ্বাস একজন ক্লিনম্যান হিসেবে দল আমাকে এবার মনোনয়ন দেবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দুর্নীতি মুক্ত একটি সমাজব্যবস্থা গড়ে তুলতে আমি সর্বদা চেষ্টা করে যাব। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তার উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×