নারায়ণগঞ্জ-২: আওয়ামী লীগের তৃণমূল ও ত্যাগীদের আস্থায় ইকবাল

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ১৫:২৬ | অনলাইন সংস্করণ

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

একাদশ সংসদ নির্বচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের তৃণমূল ও ত্যাগীদের আস্থায় মনোনয়নপ্রত্যাশী ইকবাল পারভেজ।

দলটির কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তিনি।

বিগত ৫ বছর ধরে তিনি আড়াইহাজারের বিভিন্ন এলাকায় নিয়মিত গণসংযোগ, সভা, মিছিল ও উঠানবৈঠক করছেন। তার সমর্থকদের দাবি- আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন ইকবাল পারভেজ।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু বলেন, প্রায় পাঁচ বছর ধরে এ উপজেলার বিশনন্দী, মাহমুদপুর, হাইজাদী, ব্রাহ্মন্দী, গোপালদী পৌরসভা, উচিতপুরা, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় দলীয় এবং সামাজিক কর্মসূচিতে অংশ নিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের উন্নয়নের বার্তা স্থানীয়দের কাছে পৌঁছে দিয়েছেন।

এ ছাড়া এই আসনের শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দেয়ার পাশাপাশি স্থানীয় অসহায় ও দরিদ্রদেরও নানাভাবে সহায়তা করছেন বলে জানান দলের এ নেতা।

সাবেক এমপি এমদাদুল হক ভূঁইয়া জানান, ইকবাল পারভেজ আওয়ামী লীগকে সুসংগঠিত করার কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি দলকে করেছেন সুসংগঠিত। তাই এ আসনে ইকবাল পারভেজের মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী এলাকাবাসী।

এ ছাড়া কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রূপ মিয়া মেম্বার, উচিতপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাদেক আলী মেম্বার ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল সরকার, নয়নাবাদ গ্রামের শফিকুল সরকার, ডা. আউয়াল, লোকমান হোসেন, কুলসুম মেম্বার, আবদুল্লাহ মেম্বার, বারেক মেম্বারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ইকবালকে সমর্থন জানিয়ে তার পক্ষে মাঠে কাজ করছেন।