জামালপুর-২: আ’লীগে বিভক্তি, সুবিধায় জাতীয় পার্টির মোস্তফা

  জামালপুর প্রতিনিধি ২৫ নভেম্বর ২০১৮, ১০:৫৬ | অনলাইন সংস্করণ

জামালপুর-২: আ’লীগে বিভক্তি, সুবিধায় জাতীয় পার্টির মোস্তফা
জামালপুর-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী শিল্পপতি মোস্তফা আল মাহমুদকে এমপি। ছবি: যুগান্তর

জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির প্রার্থী শিল্পপতি মোস্তফা আল মাহমুদকে এমপি হিসেবে দেখতে চান সর্বস্তরের ভোটাররা। সৎ, যোগ্য ও সর্বস্তরের মানুষের কাছে গ্রহণযোগ্য মোস্তফা আল মাহমুদ।

তার সুনাম রয়েছে নিজের নির্বাচনী এলাকা ছাড়িয়ে জেলার সর্বত্র। জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষিত গ্রহণযোগ্য এ প্রার্থীকেই এমপি হিসেবে চান মহাজোটের শরিক দলগুলো।

ইসলামপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ড গত কয়েক দিন ঘুরে এবং সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক শিল্পপতি মোস্তফা আল মাহমুদ সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তি।

সাধারণ ভোটাররা বলছেন, অবহেলিত ইসলামপুরের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সার্বক্ষণিক কাজ করছেন সাদা মনের মানুষ আল মাহমুদ।

যমুনা ব্রহ্মপুত্রের ভাঙনে নিঃস্ব অবহেলিত মানুষকে কীভাবে পুনর্বাসন করা যায়, নদীভাঙন কীভাবে চিরতরের জন্য বন্ধ করা যায় তা নিয়ে রাত-দিন কাজ করছেন। চরকে কীভাবে শহরে রূপান্তরিত করা যায় তা নিয়েও কাজ করছেন জাপার এ নেতা। ইসলামপুর উপজেলাকে সারা দেশের মধ্যে কীভাবে মডেল উপজেলা করা যায় তা নিয়েও ভাবনার শেষ নেই তৃণমূলে গ্রহণযোগ্য এ নেতার।

চিনাডুলি ইউনিয়নের একাধিক ভোটার জানালেন, এ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য একাধিক এমপি প্রার্থী কেন্দ্র করে দলটি এখন কয়েক ভাগে বিভক্ত হয়েছে। এক গ্রুপ আরেক গ্রুপের ছায়া পর্যন্ত দেখতে পারছেন না।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে আওয়ামী লীগের নানা ধরনের অপপ্রচারে লিপ্ত এক গ্রুপ আরেক গ্রুপের বিরুদ্ধে। সভা-সমাবেশেও প্রকাশ্য বর্তমান এমপি ফরিদুল হক খান দুলালের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন দলের উপজেলা পর্যায়ের বেশ কয়েকজন নেতা।

এ নিয়ে সাধারণ ভোটাররা চরম হতাশায় রয়েছেন। কেবল মোস্তফা আল মাহমুদকে মহাজোটের প্রার্থী ঘোষণা করেই বিরোধ মেটানো সম্ভব।

গত ৩ নভেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামপুরে এক বিশাল জনসভায় মোস্তফা আল মাহমুদকে জামালপুর-২ (ইসলামপুর) আসনে প্রার্থী ঘোষণা করেন। এর পর থেকে এলাকায় তার গ্রহণযোগ্যতা আরও বেড়েছে। ভোটারদেরও ধারণা, মহাজোট আসনটি ধরে রাখতে তাকেই মনোনয়ন দেবেন।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ জানান, ইসলামপুরবাসীর ভাগ্যোন্নয়নে তিনি কাজ করছেন। ইতিমধ্যে তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে। দলীয় মনোনয়ন পেলে জয়ের জন্য তিনি শতভাগ আশাবাদী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×