দক্ষিণাঞ্চলের উন্নয়নে নৌকায় ভোট দিতে বললেন আনোয়ার হোসেন মঞ্জু

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৮, ১৯:৪৪ | অনলাইন সংস্করণ

  ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে মনোনয়নপত্র দাখিল। ছবি: যুগান্তর

জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান, পানিসম্পদমন্ত্রী এবং পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানি) আসনের মহাজোট মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, জাতীয় পার্টি জেপি মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে এ প্রথম নির্বাচন করছে।

সোমবার সকালে মনোনয়নপত্র জমাদান উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টি জেপি যৌথ উদ্যোগে আয়োজিত দোয়া ও মোনাজাতে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন মঞ্জু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এদেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে আর এ উন্নয়ন অব্যাহত রাখতে আবারও মহাজোটকে ভোট দিতে হবে তথা সাইকেল ও নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনার সরকার আবারও ক্ষমতায় এলে দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে।

তিনি বলেন, উন্নয়নের পূর্বশর্ত অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন এ এলাকায় এসব উন্নয়ন হয়েছে। বর্তমানে কর্মসংস্থানের প্রয়োজন আগামীতে আমরা এ এলাকায় শিল্পকারখানা গড়ে তুলব, পাওয়ার স্টেশন স্থাপনেরও চিন্তাভাবনা চলছে।

উপজেলা জাতীয় পার্টি জেপি আহ্বায়ক মনিরুল হক মনি জোমাদ্দারের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, জেপির যুগ্ম আহ্বায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, জেপির সদস্যসচিব ও ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, আওয়ামীলীগ নেতা হাফিজুর রশিদ তারেক প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুস ছবুর।

এদিকে পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানি) আসনের মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান পানিসম্পদমন্ত্রী সোমবার সকালে ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা জাতীয় পার্টি জেপি আহ্বায়ক মনিরুল হক মনি জোমাদ্দার আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে এ মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, জেপির যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, জেপির সদস্যসচিব মো. ছিদ্দবুর রহমান টুলু, আওয়ামী লীগ নেতা হাফিজুর রশিদ তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।