জামালপুর-৫: প্রার্থী পরিবর্তন চেয়ে কাফনের কাপড় পরে অবরোধ

  জামালপুর প্রতিনিধি ২৬ নভেম্বর ২০১৮, ২০:২৯ | অনলাইন সংস্করণ

জামালপুর

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবি জানিয়ে সড়ক অবরোধ, কাফনের কাপড় পরে মানববন্ধন ও সমাবেশ করেছে আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজনুর সমর্থকরা।

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত জামালপুর শহরের প্রধান সড়ক অবরোধ করে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকরা। অবরোধ ও মানববন্ধন চলাকালে শহরের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকে। বন্ধ থাকে সিএনজি পাম্পসহ পেট্রলপাম্পগুলো।

একই সঙ্গে জামালপুর-টাঙ্গাইল সড়ক ও জামালপুর-ময়মনসিংহ সড়কের বিভিন্নস্থানে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা মানববন্ধন এবং সড়কের ওপর গাছের গুড়ি ফেলে অবরোধ করে। এ সময় সড়ক দুটিতে যানবাহন চলাচল বন্ধ থাকে।

শহরের তমালতলায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তারিক মালিক সিজার, ইকরামুল হক নবীন, যুবলীগ নেতা শাহাবীর আহম্মেদ দোলন। রেজাউল করিম রেজনুকে নৌকার মাঝি করার দাবি জানান তারা।

উল্লেখ্য, জামালপুর সদর আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি ও বর্তমান এমপি রেজাউল করিম হীরাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×