শরণখোলায় নৌকা সমর্থকদের হামলায় যুবদল-স্বেচ্ছাসেবক দলের ২ নেতা জখম

  বাগেরহাট প্রতিনিধি ২৭ নভেম্বর ২০১৮, ২২:১৯ | অনলাইন সংস্করণ

হামলায় জখম বিএনপি নেতা
হামলায় জখম বিএনপি নেতা। ছবি: যুগান্তর

বাগেরহাটের শরণখোলায় নির্বাচনী সহিংসতায় যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা জখম হয়েছেন। আহতদের মধ্যে আবু জাফরকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সোমবার রাত ৮টার দিকে উপজেলা আমড়াগাছিয়া বাজারে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন জেলা যুবদলের সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক মহম্মদ আবু জাফর (৩৮) ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান সেপাই (৩৭)।

হাসপাতালে চিকিৎসাধীন আবু জাফর জানান, তারা ওই বাজারে গুরুরহাট এলাকায় একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন। এ সময় বাগেরহাট-৪ আসনের (শরণখোলা-মোরেলগঞ্জ) আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ডা. মোজাম্মেল হোসেনের সমর্থক তাইজুল, মুনসুর, রিপন, রিয়াজসহ ১০-১২ জন তাদের ওপর অতর্কিতে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জাফরের পিঠ, বাঁ-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান বলেন, নির্বাচনী প্রচারে বিএনপি যাতে মাঠে নামতে না পারে সেজন্য ভীতি সৃষ্টি করতে এ হামলা চালানো হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে জানানো হয়েছে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) মো. মফিজুর রহমান শেখ জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×