রুহুল আমিনের মনোনয়ন বাতিলের দাবি, ঝাড়ু-জুতা মিছিল

  বিলাস দাস, পটুয়াখালী থেকে ২৮ নভেম্বর ২০১৮, ১৩:২৫ | অনলাইন সংস্করণ

পটুয়াখালী-১ আসনের সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদার
পটুয়াখালী-১ আসনের সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ঝাড়ু ও বিক্ষোভ মিছিল। ছবি: যুগান্তর

জাতীয় পার্টির মহাসচিব ও পটুয়াখালী-১ আসনের সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে ঝাড়ু, জুতা ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এ ছাড়া মিছিল শেষে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

মিছিল প্রদর্শনকালে কয়েক সহস্রাধিক নারী-পুরুষ তাকে কটূক্তি করে নানা স্লোগান দিতে থাকেন।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সকাল থেকে শত শত নারী-পুরুষের জামায়েত ঘটে। এ সময় জাপার নেতা রুহুল আমিনের বিরুদ্ধে নানা অশোভনীয় স্লোগান দিতে থাকেন তারা।

এসময় স্থানীয়রা পটুয়াখালী জেলা আওয়ামী লীগেরর সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়ার পক্ষে নৌকার স্লোগান দিতে থাকেন।

বেলা সাড়ে ১১টার দিকে কয়েক নারী-পুরুষ বিক্ষুব্ধ হয়ে ঝাড়ু ও জুতা প্রদর্শন করে শহরে একটি বিশাল মিছিল বের করে। এ সময় জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের ছবিতে ঝাড়ু দিতে দিতে মিছিলটির অগ্রগতি ঘটে। পরে লঞ্চ টার্মিটাল চত্বরে তার কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারীরা।

মিছিল প্রদর্শনকালে বিক্ষুব্ধ জনতা বলেন, বাকেরগঞ্জের রুহুল আমিন বাকেরগঞ্জে ফিরে যা। এ ছাড়া তার বিরুদ্ধে অশোভনীয়মূলক স্লোগান দেন তারা।

এদিকে পটুয়াখালী জেলা প্রশাসকের কাছে পটুয়াখালী-১ আসনের একাধিক দলের প্রার্থীর মনোনয়ন দাখিল করার শেষ দিন আজ বুধবার।

এর আগে মঙ্গলবার জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হেলিকপ্টারযোগে পটুয়াখালীতে এসে জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এমন খবর এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে ক্ষোভের সৃষ্টি হয়। ওই দিনই পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়ার বাসার সামনে একাধিক নারী-পুরুষ জড় হয়ে জাপার এ নেতার বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়।

ঘটনাপ্রবাহ : পটুয়াখালী-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×