সরকারদলীয় প্রার্থীদের মাগুরা ডিসির আপ্যায়ন!

  মাগুরা প্রতিনিধি ২৯ নভেম্বর ২০১৮, ২১:৪২ | অনলাইন সংস্করণ

দুই প্রার্থীকে মাগুরা জেলা প্রশাসকের আপ্যায়ন
দুই প্রার্থীকে মাগুরা জেলা প্রশাসকের আপ্যায়ন। ছবি: যুগান্তর

মাগুরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে সরকারদলীয় প্রার্থীদের আপ্যায়নের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আর এ ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছেন বাকি রাজনৈতিক দলগুলোর প্রার্থীরা।

বুধবার মাগুরার দুটি আসনের মোট ১৪ প্রার্থী মাগুরা জেলা রিটার্নিং অফিসারে কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। সকালে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের মাগুরা-১ আসনের প্রার্থী প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং মাগুরা-২ আসনের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বিরেন শিকদার।

বেলা ১১টার দিকে সরকার দলীয় এই দুই প্রার্থী মনোনয়নপত্র জমা দিতে গেলে জেলা রিটার্নিং অফিসারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মাগুরা জেলা প্রশাসক মুহম্মদ আলি আকবর উভয় প্রার্থীকে ফল-মিষ্টির আপ্যায়ন করেন। কিন্তু ব্যতিক্রম ছিল বাকি প্রার্থীরা।

গণফোরাম, বাংলাদেশ কংগ্রেস, জাতীয় পার্টিসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতারা মনোনয়নপত্র জমা দিতে গেলে এমন আপ্যায়ন থেকে বঞ্চিত হয়েছেন বলে তারা অসন্তোষ প্রকাশ করেছেন।

অন্যদিকে মাগুরা জেলা প্রশাসকের এমন আপ্যায়নের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ওঠায় বিষয়টি নানা প্রশ্নের জন্ম দিয়েছে

মাগুরা-১ আসনের গণফোরামের প্রার্থী ডা. মিজানুর রহমান বলেন, প্রত্যেক প্রার্থীকেই সমান দৃষ্টিতে দেখা উচিত। এখনও নির্বাচনের অনেক দিন পড়ে রয়েছে। আগামী দিনগুলোতে কোনো প্রকার পক্ষপাতিত্ব নয় বরং নির্বাচনী পরিবেশ সুন্দর থাকবে এই প্রত্যাশা করছি।

এ বিষয়ে মাগুরা জেলা প্রশাসক মুহম্মদ আলি আকবর বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর রয়েছে। আমার কাছে পক্ষপাতিত্বের বিষয়ে কেউ কোনো অভিযোগ দেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×