জামায়াত নেতার মনোনয়ন জমা দিয়ে ফেরার পথে প্রস্তাবক আটক

  রংপুর ব্যুরো ০৫ ডিসেম্বর ২০১৮, ১৮:১৯ | অনলাইন সংস্করণ

জামায়াত নেতা আটক

মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে যাওয়ার সময় জামায়াত নেতা গোলাম রব্বানীর প্রস্তাবক ওমর ফারুককে (৫০) আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ।

বুধবার দুপুর পৌনে ১টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় চত্বর থেকে বেরিয়ে যাওয়ার পথে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাম রব্বানীর আইনজীবী বায়েজীদ ওসমানী।

জানা গেছে, বুধবার বেলা পৌনে ১২টার দিকে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে বিএনপির প্রার্থী জামায়াত নেতা গোলাম রব্বানীর পক্ষে তার আইনজীবী, সমর্থক ও প্রস্তাবক মিলে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এনামুল হাবীবের কাছে মনোনয়ন দাখিল করেন। পরে সেখান থেকে বেরিয়ে যাওয়ার পথে মিঠাপুকুর থানা পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে গোলাম রব্বানীর আইনজীবী বায়েজিদ ওসমানী বলেন, প্রস্তাবক ও সমর্থনকারী দুজনের কারো বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা নেই। উচ্চ আদালত থেকে তাদের জামিন নিয়ে প্রস্তাবক এবং সমর্থনকারী করা হয়েছে। এরপরও পুলিশ অন্যায়ভাবে শুধু গোলাম রব্বানীর প্রস্তাবক হওয়ায় ওমর ফারুককে আটক করেছে।

মনোনয়ন গ্রহণ প্রসঙ্গে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীব সাংবাদিকদের জানান, উচ্চ আদালতের নির্দেশে গোলাম রব্বানীর মনোনয়নপত্র গ্রহণ করা হয়েছে। যাচাই-বাছাই শেষে এ বিষয়ে নির্বাচন কমিশনকে সিদ্ধান্ত জানানো হবে।

ঘটনাপ্রবাহ : রংপুর-৫: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×