আ’লীগ-বিএনপি চায় না, আমি এমপি হই: হিরো আলম

  বগুড়া ব্যুরো ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম
স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। ছবি: যুগান্তর

নামডাকের (ভালো পরিচিতি) কারণে সরকার ষড়যন্ত্র করে তার প্রার্থিতা বাতিল করেছে বলে অভিযোগ করেছেন বৃহস্পতিবার বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম।

তিনি বলেন, বিএনপি ও আওয়ামী লীগের কেউ চাইবে না, হিরো আলম এমপি হোক।

হিরো আলম বলেন, বগুড়া-৪ আসনে তার জনপ্রিয়তা বেশি। তাই অন্যদের তাকে নিয়ে মাথাব্যথা। অন্য প্রার্থীরা তার কাছে পরাজিত হবেন বলে সরকার ও বিভিন্ন দলের প্রার্থীরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তাকে পদে পদে বাধা দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, স্বতন্ত্র প্রার্থীদের এক শতাংশ ভোটারের স্বাক্ষর নেয়ার বিধানটি এখনও পাস হয়নি। এর আগেই এ অজুহাতে নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং অফিসার অন্যায়ভাবে তার মনোনয়ন বাতিল করেছেন। তাই তিনি এ ব্যাপারে হাইকোর্টে রিট করবেন। তার বিশ্বাস উচ্চ আদালত তার প্রার্থিতা ফেরত দেবেন।

হিরো আলমের হাইকোর্টের আইনজীবী কাওসার আলী জানান, আপিল বাতিলের কাগজপত্র পেলেই তিনি হাইকোর্টের একটি বেঞ্চে রিট করবেন। তিনি অবশ্য এখনই রিটের ফলাফলের ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি।

ঘটনাপ্রবাহ : বগুড়া-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×