বোনের জন্য নৌকায় ভোট চাইলেন সোহেল তাজ

  কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি ০৯ ডিসেম্বর ২০১৮, ২২:২০ | অনলাইন সংস্করণ

উঠোন বৈঠকে বোনের জন্য নৌকায় ভোট চান সোহেল তাজ
উঠোন বৈঠকে বোনের জন্য নৌকায় ভোট চান সোহেল তাজ। ছবি: যুগান্তর

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ বলেছেন, আমাদের পরিবার থেকে বারবার নির্বাচনে অংশ নেয় দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য।

তিনি বলেন, দেশে পূর্বে যে অশান্তি, হানাহানি ও অর্থনৈতিক প্রবল বির্পযস্ত ছিল তা কাটিয়ে গত ১০ বছর দেশে শান্তি ও স্থিতিশীলতা বিরাজ করছে। এটি সম্ভব হয়েছে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব প্রদানকারী দল আওয়ামী লীগ এ দেশটি শাসন করার কারণে।

রোববার দুপুরে গাজীপুরের কাপাসিয়ায় আওয়ামী লীগ নেতা মরহুম খালেদ খুররমে বাসভবনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত উঠোন বৈঠকে তানজিম আহমেদ সোহেল তাজ এসব কথা বলেন।

তিনি বলেন, আমার বোন আর আমি একই। আগামী নির্বাচনে তিনি বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে আবারও নির্বাচিত করার আহ্বান জানান।

প্রার্থী সিমিন হোসেন রিমি বলেন, আমি এখনও নৌকা মার্কার একজন কর্মী। আমি কখনো নেতা হতে চাই না, আজীবন দলের একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে থাকতে চাই। আমার পিতা মরহুম তাজ উদ্দীন আহমদ মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন ও পরে দেশের কল্যাণে কাজ করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অবর্তমানে দলের চরম সংকটে মা সৈয়দা জোহরা তাজ দলের হাল ধরে ছিলেন। আমার ছোট ভাই তানজিম আহমদ সোহেল তাজকে আপনারা দু‘বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। আমাকেও আপনারা দু‘বার নির্বাচিত করেছেন।

সিমিন হোসেন রিমি বলেন, আবারও সুখে, দুঃখে আপনাদের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন এ দেশের দারিদ্রতা র্নিমূল করার লক্ষে সকলের দোয়া ও সমর্থন কমনা করি। আমি ও আমার পরিবার সকল সময় আপনাদেও পাশে আছি এবং থাকব।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক কবির মাস্টারের সভাপতিত্বে ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক সভাপতি আজগর রশীদ প্রমুখ।

সমাবেশে উপজেলা শ্রমিক লীগ, পরিবহন শ্রমিক ইউনিয়ন, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন, সিএনজি ও অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরিবারের পক্ষে সোহেল তাজের বড় দুবোন শারমিন আহমেদ রিপি, মেহেজাবিন আহমেদ মিমি, সোহেল তাজের ছেলে ব্যারিস্টার তুরাজ আহমেদ তাজ, সিমিন হোসেন রিমির ছেলে রাকিব হোসেন উপস্থিত ছিলেন।

বিকালে রিমি, দরদরিয়া গ্রামের বাড়িতে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। সন্ধ্যার পর তরগাঁও মেডিকেল মোড়ের পালকি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে বৈঠক করেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×