মটরগাড়ি প্রতীক পেলেন সালমা ইসলাম

  যুগান্তর রিপোর্ট ১০ ডিসেম্বর ২০১৮, ১২:২৮ | অনলাইন সংস্করণ

অ্যাডভোকেট সালমা ইসলাম
অ্যাডভোকেট সালমা ইসলামের পক্ষে প্রতীক নিচ্ছেন তার ছেলে শামীম ইসলাম। ছবি-যুগান্তর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মটরগাড়ি (কার) প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম।

সোমবার বেলা ১১টার দিকে সালমা ইসলামের পছন্দ অনুযায়ী জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং অফিসার আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান তাকে মটরগাড়ি প্রতীক বরাদ্দ দেন।

এ সময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক (হিসাব) শেখ মোহাম্মদ আবদুল ওয়াদুদ, মনোনয়ন প্রস্তাবক মো. রফিকুল ইসলাম শাকিল, দৈনিক যুগান্তরের সিটি এডিটর বিএম জাহাঙ্গীর। এছাড়া আরও উপস্থিত ছিলেন ইমরানুল কবির সুমন, মো. মেহেদি হাসান, খালিদ হোসেন প্রমুখ।

এর আগে ২ ডিসেম্বর ঢাকা জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং অফিসার আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সালমা ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা করেন। তিনি ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সালমা ইসলামের মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় তার পক্ষে যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন-আমরা জনগণের জন্য ভোট করছি। নির্বাচনে জয়ী হলে নবাবগঞ্জ ও দোহারে যে উন্নয়নের ধারা সূচিত হয়েছে, আমরা জয়ী হলে তা অব্যাহত রাখব।

সালমা ইসলাম যমুনা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রকাশক। দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঢাকা-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন।

ঘটনাপ্রবাহ : ঢাকা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×