সুজাতের বাসায় তালা, ফিরে গেলেন রেজা কিবরিয়া

  বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:২১ | অনলাইন সংস্করণ

সুজাতের বাসায় তালা, ফিরে গেলেন রেজা কিবরিয়া
রেজা কিবরিয়া ও শেখ সুজাত। ফাইল ছবি

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে সোমবার প্রতীক বরাদ্দের পর ঐক্যফ্রন্টের ধানের শীষের হেভিওয়েট প্রার্থী ড. রেজা কিবরিয়া প্রচারণা শুরু করেছেন।

সোমবার প্রথম এলাকায় এসেছেন ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া। সকালে হবিগঞ্জ ডিসি অফিস থেকে ধানের শীষ প্রতীক বরাদ্দ পাওয়ার পর বিএনপি নেতাকর্মীরা বিশাল শোডাউন করে নবীগঞ্জে নিয়ে আসেন।

নবীগঞ্জে এসেই প্রথমেই যান তার সঙ্গে দলীয় মনোনয়ন লড়াইয়ের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাবেক সাংসদ শেখ সুজাত মিয়ার বাসায় যান। এ সময় তার সঙ্গে ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, যুগ্ম সম্পাদক ডা. আহমদুর রহমান আবদাল ও অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম।

আগেই খবর পেয়ে শেখ সুজাত তার বাসার প্রধান ফটকের গেটে তালা ঝুলিয়ে রেখে অন্যত্র চলে যান। ড. রেজা কিবরিয়া তার বাসার কেয়ারটেকারকে গেটের তালা খুলে দিতে বললে তিনি জানান, স্যার (শেখ সুজাত) চাবি নিয়ে চলে গেছেন। তাই তালা খোলা সম্ভব নয়।

এ সময় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। পরে ড. রেজা সেখান থেকে ফিরে নিজ গ্রামে চলে যান। নবীগঞ্জ শহরে কোনো পথসভা না করে প্রথমেই তার গ্রামের বাড়ি জালালসাপ যান। সেখানে হাজারো নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু বলেন, শেখ সুজাত বাসার গেটে তালা ঝুলিয়ে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত কাজ করেছেন।

ড. রেজা কিবরিয়া বলেন, শেখ সুজাত সাহেব জরুরি কাজে কোথায় গেছেন আবার আসলে দেখা হবে এটা কোনো সমস্যা নয়। তিনি আরও বাংলাদেশে আমাদের সবার একটি ডিসিপ্লিন এক্সেপ্ট করতে হবে। দেশবাসীর সামনে একটি কঠিন পরীক্ষা। আমি মনে করি-বাংলাদেশের মানুষ এ পরীক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×