নাটোরে বিএনপি প্রার্থীর পোস্টারে আগুন

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:৪২:৫৭ | অনলাইন সংস্করণ

নাটোরে বিএনপি প্রার্থীর পোস্টারে আগুন। ছবি: যুগান্তর

নাটোরে সিংড়ায় বিএনপি মনোনীত প্রার্থী দাউদার মাহমুদের নির্বাচনী পোস্টারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার ৮ নম্বর শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এছাড়াও সোমবার সন্ধ্যায় শুকাশ ইউনিয়নের জয়কুড়ি বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে ধানের শীষ প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর ও আমিনুল ইসলাম নামের এক যুবদল নেতাকে মারপিটের অভিযোগ করেন বিএনপির নেতারা।

বিএনপির মনোনীত প্রার্থী দাউদার মাহমুদ বলেন, আওয়ামী লীগ তাদের নিশ্চিত পরাজয় দেখে বিএনপির নেতাকর্মীদের মারপিট ও বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে। এ উপজেলার অধিকাংশ এলাকায় পোস্টার লাগাতে বাধা সৃষ্টি করছে। শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি গ্রামের উজানপাড়া ও ভাটোপাড়ায় প্রায় শতাধিক ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, অভিযোগগুলো গুরুত্বসহকারে দেখা হচ্ছে। আর এর জন্য একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক কাজ করছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত