সিলেটে মাজার জিয়ারত করে ঐক্যফ্রন্টের প্রচার শুরু দুপুরে

  সংগ্রাম সিংহ ও ইয়াহইয়া মারুফ, সিলেট ব্যুরো ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৪৩ | অনলাইন সংস্করণ

সিলেটে মাজার জিয়ারত করে ঐক্যফ্রন্টের প্রচার শুরু দুপুরে
ফাইল ছবি

হজরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করে সিলেট থেকে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার শুরু হচ্ছে আজ বুধবার দুপুরে।

এই লক্ষ্যে ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে সিলেটে আসছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বেলা ২টায় হজরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক এ প্রচার শুরু করবেন তারা। এ সময় মাজার গেটে সংক্ষিপ্ত বক্তব্য রাখার কথা রয়েছে ফ্রন্ট নেতাদের।

মাজার জিয়ারতের পর সিলেটের রেজিস্ট্রারি মাঠে জনসভা করার কথা থাকলেও সেটি আকস্মিক স্থগিত করা হয়েছে।

কেন্দ্রীয় নেতাদের গণসংযোগ করার কথা রয়েছে সিলেটের দক্ষিণ সুরমায়। জৈন্তাপুর উপজেলার বটতলায় পথসভার প্রস্তুতিও নেয়া হয়েছে।

সিলেট-৩ আসনে বিএনপির প্রার্থী শফি আহমদ চৌধুরী বেলা ১১টায় যুগান্তরকে জানান, কর্মসূচি চূড়ান্ত করতে আমরা বৈঠকে বসেছিলাম। সিদ্ধান্ত হয়েছে-বাদ আসর দক্ষিণ সুরমার মোগলাবাজারে পথসভা করার।

এদিকে ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক প্রচার উপলক্ষে জোটের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ছাড়াও জেএসডিপ্রধান আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ণধার ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়সহ জোটের শীর্ষ নেতারা দুপুরের মধ্যেই সিলেট আসছেন।

তারা সিলেটে পৌঁছেই বেলা ২টায় মাজার জিয়ারত করার কথা রয়েছে।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানান, আজ বুধবার দুপুর ১টায় বিমানযোগে সিলেট আসবেন ড. কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এর আগে গত ২৪ অক্টোবর সিলেটে আসেন ঐক্যফন্ট নেতারা। সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে সমাবেশের মধ্য দিয়ে যাত্রা শুরু করে জাতীয় ঐক্যফ্রন্ট।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×