১২ বছর পর এলাকায় বাবরের স্ত্রী, আ’লীগের বাধা

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০১৮, ২২:৫৯ | অনলাইন সংস্করণ

১২ বছর পর এলাকায় বাবরের স্ত্রী, আ’লীগের বাধা
নিজ এলাকায় সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান। ছবি: যুগান্তর

দীর্ঘ প্রায় ১২ বছর পর নিজ এলাকায় এলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান। বুধবার সন্ধ্যায় নেত্রকোনা-৪ আসনের বিএনপি প্রার্থী ধানের শীষের প্রতীক নিয়ে বাবরপত্নী এলাকায় এলে বিএনপি নেতাকর্মীরা ব্যাপক উচ্ছ্বসিত হয়ে উঠেন।

নেতাকর্মীরা দীর্ঘদিন পর তাকে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তাকে দেখার জন্য উপজেলার বটতলা থেকে মদন সদর পর্যন্ত রাস্তা দুপাশে দাঁড়িয়ে ৬-৭ হাজার বিএনপি সমর্থকরা স্বাগত জানান।

এর আগে তিনি মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন (রা.) মাজার জিয়ারত করে এলাকায় আসার পথে আটপাড়া উপজেলার তেলিগাতি নামক স্থানে পৌঁছালে আওয়ামী লীগ সমর্থকরা তার গাড়ি গতিরোধ করে।

এ খবর ছড়িয়ে পড়লে নির্বাচনী এলাকার বিএনপি সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে নিয়ে আসে। পরে তাহমিনা জামান মদন আহম্মদ বশরী (রা.) মাজার জিয়ার করে নিজ বাড়িতে এক সাংবাদ সম্মেলন করে কর্মিসভায় যোগদান করেন।

কর্মিসভায় উপজেলা বিএনপি সভাপতি এন আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নেত্রকোনা জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান।

কর্মিসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মাসুদ চৌধুরী, মদন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দ,সাবেক উপজেলা চেয়ারম্যান বীর গোলাম আহমেদ,মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান আফম শফিক,খালিয়াজুরী বিএনপি সভাপতি আব্দুর রউফ স্বাধীন প্রমুখ।

কর্মিসভায় বিএনপি প্রার্থী তাহমিনা জামান একটি সুন্দর পরিবেশে সুষ্ঠু নির্বাচনের দাবি করেন। এ সময় তিনি আরও বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জনগণের ভোটে আমি বিজয়ী হব এবং স্বামীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করব।

ঘটনাপ্রবাহ : নেত্রকোনা-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×