দাগনভূঞায় বিএনপি সম্পাদকসহ ৬ নেতাকর্মী গ্রেফতার

  দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

দাগনভূঞায় বিএনপি সম্পাদকসহ ৬ নেতাকর্মী গ্রেফতার
প্রতীকী ছবি

ফেনীর দাগনভূঞায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান স্বপনসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার বিভিন্ন স্থানে বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে পুলিশ দাগনভূঞা পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও উত্তর করিমপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে কাজী সাইফুর রহমান স্বপন (৪৫), উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক ও জাঙ্গালীয়া গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে আলেক উল্লাহ (৫৪), জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও পূর্ব জয়নারায়ণপুর গ্রামের আবদুল জলিলের ছেলে রহমত উল্লাহ জিংকু (২৮) বিএনপিকর্মী উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত আবদুল গোফরানের ছেলে নূর নবী শাহীন (৩৮) শরীফপুর গ্রামের আবদুল হামিদ মেম্বারের ছেলে বিএনপিকর্মী তৌহিদুল ইসলাম তৌহিদ (৪৫) এবং উত্তর কৌশল্যা (মোহরবাগ) গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মনির হোসেন স্বপনকে (৩৮) গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

থানার ওসি মো. ছালেহ আহাম্মদ পাঠান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

তবে উপজেলা বিএনপির সভাপতি ও ফেনী-৩ আসনের বিএনপির প্রার্থী আকবর হোসেন যুগান্তরকে জানান, মামলা না থাকলেও গায়েবি মামলায় আমার নির্বাচনী কর্মীদের হয়রানিমূলকভাবে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ফেনী-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×