নব্য আ’লীগাররা বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে!

  বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০১৮, ২১:২৪ | অনলাইন সংস্করণ

নব্য আ’লীগাররা বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে!
বিএনপি প্রার্থী এস সরফুদ্দিন আহমদ সান্টুর শোডাউন। ছবি: যুগান্তর

বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগদানকারী কিছু ব্যক্তি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য এস সরফুদ্দিন আহমদ সান্টুর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে বিএনপি প্রার্থী এস সরফুদ্দিন আহমদ সান্টু যুগান্তরকে বলেন, আমার নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ শুরু থেকেই ভালো ব্যবহার করে আসছে। তাদের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। কিন্তু আমার নির্বাচনী প্রচারণায় বিএনপি থেকে সদ্য যোগদানকারী নব্য আওয়ামী লীগ অনুসারীরা ৮-১০টি মোটরসাইকেল নিয়ে বাধার ষড়যন্ত্র করেছিল। পুলিশ থাকায় তারা সেটি করতে পারেনি। তিনি পুলিশি ব্যবহারে খুবই খুশি বলেও জানান।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল ১০টায় বিএনপি প্রার্থী এস সরফুদ্দিন আহমদ সান্টু উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নিজ বাড়ি থেকে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে বানারীপাড়ায় প্রবেশ করতে চাইলে উপজেলার সীমান্তবর্তী বানারীপাড়া-বরিশাল সড়কের ঝালকাঠি সদর উপজেলার গুয়াচিত্রা বাজার এলাকায় পুলিশ তাদের বাধা দেয়।

পরে তিনি দলীয় দুই সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে পৌর শহরে প্রবেশ করেন। এ সময় তিনি গাড়ি থেকে ধানের শীষ প্রতীকে ভোট চান এবং হাত নেড়ে জনতাকে শুভেচ্ছা জানান।

এ সময় উপজেলার বানারীপাড়া-বরিশাল সড়কের বোর্ডস্কুল, চৌয়ারীপাড়া, মলংগা ও পৌর শহরের রায়েরহাট বাজার, বাসস্ট্যান্ড এবং বন্দর বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মন্নান মাস্টার, বানারীপাড়া উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি শাহ আলম মিয়া, সম্পাদক রিয়াজ মৃধা, সাংগঠনিক সম্পাদক জাহিদুল হক জাহাঙ্গীর, পৌর বিএনপির সভাপতি নান্না হাওলাদার, সম্পাদক আব্দুস সালাম, উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।

বানারীপাড়া থানার ওসি মো.খলিলুর রহমান জানান, নির্বাচনী আচরণবিধি পরিপন্থী হওয়ায় পুলিশ তাকে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন না করে আচরণবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছে।

ঘটনাপ্রবাহ : বরিশাল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×