বিএনপির প্রার্থীরা ১০ বছর মানুষের কাছে যাননি: তোফায়েল

  ভোলা প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০১৮, ২১:৫১ | অনলাইন সংস্করণ

বিএনপির প্রার্থীরা ১০ বছর মানুষের কাছে যাননি: তোফায়েল
পথসভায় বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির প্রার্থীরা ১০ বছর মানুষের কাছে যাননি। কেমন ছিলেন এলাকার মানুষ, জানতে চাননি। এখন ভোট চাইতে গেলে তাদের কাছে খারাপ লাগবে। মানুষ প্রশ্ন করতে পারে কোথায় ছিলেন আপনারা? তারা এলাকায় না গিয়ে ঢাকায় বসে বিবৃতি দেন।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার ভোলার রাজাপুর ও পশ্চিম ইলিশা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তিনি আরও বলেন, তৃণমূলের আওয়ামী লীগ অনেক শক্তিশালী। মানুষের পাশে থেকে এরা কাজ করছে। তাই মানুষ নৌকায় ভোট দেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান উল্লেখ করে বলেন, যিনি গরিব-দুঃখী মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। মানুষ নেত্রীর নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী ৩০ ডিসেম্বর আবার আওয়ামী লীগকে বিজয়ী করবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল নেতা হয়েছেন। তাকে মানবতার মা বলা হয়। আওয়ামী লীগের পথসভাকে কেন্দ্র করে জাঙ্গালিয়া গ্রামে একধরনের নৌকার ভোটের উৎসবে পরিণত হয়। বিভিন্ন এলাকা থেকে শুধু আওয়ামী লীগের নেতাকর্মীরাই নয় দলে দলে কয়েক হাজার সাধারণ নারী-পুরুষও অংশ নেয়।

শুরুতেই বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের হাতে ফুল দিয়ে বিএনপি ও বিজেপির প্রায় দেড় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

মন্ত্রী বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। সে গ্যাস দিয়ে অনেক শিল্পকলকারখানা হবে। ভোলা হবে দেশের শ্রেষ্ঠ জেলা। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। পশ্চিম ইলিশা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে।

ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমেদ মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক হজুরুল ইসলাম নকিব, আওয়ামী লীগ নেতা ফারুক গাজিসহ স্থানীয় নেতারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×