যশোরে একমাত্র বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

  যশোর ব্যুরো ও মণিরামপুর প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৫১ | অনলাইন সংস্করণ

যশোর

যশোরের একমাত্র বিদ্রোহী প্রার্থী যশোর-৫ (মনিরামপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা কামরুল হাসান বারীর নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাতে মণিরামপুর শহরে গোহাটা মোড়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক গাউসুল মোস্তাকের বাড়িসংলগ্ন নির্বাচনী অফিসে একদল মুখোশধারী সন্ত্রাসীরা হামলা চালিয়ে পোস্টার ও চেয়ারে অগ্নিসংযোগ করেছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

গাউসুল মোস্তাক দাবি করেন, কাউকে চেনা না গেলেও নৌকার লোকজন এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার সময় অফিসে কেউ ছিলেন না। এ সুযোগে দুর্বৃত্তরা নির্বাচনী অফিসে ঢুকে চেয়ার ও পোস্টারে অগ্নিসংযোগ করে। এছাড়া অফিসে থাকা প্রচারণার মাইক-ব্যাটারি ভাঙচুর ও তার ছিঁড়ে দেয়।

মণিরামপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবীর বলেন, খবর পেয়ে শুক্রবার রাত ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখেন ৪-৫টি চেয়ার ও কিছু পোস্টারে অগ্নিসংযোগ করা হয়েছে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামরুল হাসান বারী দাবি করেন, সরকারি দলের মদদে তার নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এছাড়া নির্বাচনী প্রচারণা কাজে নৌকার সমর্থকরা বাধা দিলেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে।

জানতে চাইলে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান বলেন, ওই ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনো পর্যায়ের কর্মী-সমর্থকদের সংশ্লিষ্টতা নেই। উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সব স্তরের কর্মী-সমর্থকরা একাট্টা হয়ে শান্তিপূর্ণভাবে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়েছে।

মনিরামপুর থানার ওসি সহিদুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সহকারী রিটার্নিং অফিসার ও মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, ঘটনা শুনেছি।

ঘটনাপ্রবাহ : যশোর-৫: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×