বিরোধী দলের প্রতি শতভাগ শ্রদ্ধা আছে: মাশরাফি

  যুগান্তর ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮, ১২:০৯ | অনলাইন সংস্করণ

মাশারফি বিন মর্তুজা

বিরোধী রাজনৈতিক দলগুলোর প্রতি শতভাগ শ্রদ্ধা আছে বলে জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশারফি বিন মর্তুজা।

বার্তা সংস্থা এএফপিকে দেয়া এক সাক্ষাতকারে এ কথা জানিয়েছেন খেলার মাঠ থেকে রাজনীতিতে আসা এই ক্রিকেটার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নড়াইল-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করবেন মাশরাফি।

তিনি বলেন, রাজনীতিকদের খুব ভালো ও জ্ঞানসম্পন্ন মানুষ হওয়া উচিত। বলছি না, আমি ইতোমধ্যে সেই কাতারে পৌঁছে গেছি।

তবে ক্রীড়া জগতের মানুষ হওয়ায় দেশের খেলাধুলার উন্নতির মধ্য দিয়েই রাজনীতিতে অবদান রাখতে চাই বলে জানান নড়াইল এক্সপ্রেসখ্যাত এ লিজেন্ড।

তিনি বলেন, আপাতত নিজ অঞ্চলের মানুষের জন্য কাজ করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছি। এছাড়া নিজের প্রতিষ্ঠিত ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে’ এগিয়ে নিতে চাই।

তরুণদের রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন এই ক্রিকেটার বলেন, সামাজিক অবক্ষয় ঠেকাতে তরুণ প্রজন্মকে রাজনীতিতে অংশ নিতে হবে।

মাশরাফি বলেন, আমি আমার জায়গা থেকে বলব, যারা ভিন্ন রাজনৈতিক দলের সমর্থক, ভিন্নমতে বিশ্বাসী, আমার তাদের প্রতি কোনো অশ্রদ্ধা নেই। আমি আমার দলকে মন থেকেই সমর্থন করি।

‘কিন্তু যারা অন্য দল করে তাদের প্রতি আমার শতভাগ শ্রদ্ধা আছে এবং থাকবে। আমি প্রতিপক্ষ দলকে হৃদয় থেকেই সম্মান করি।

রাজনীতি করে বিশ্বকাপজয়ী পাকিস্তানের সাবেক অধিনায়ক ইমরান খানের মতো হতে চান কিনা, এ প্রসঙ্গে তিনি বলেন, সত্যি বলতে-ইমরান খান যেখানে গেছেন সবাই সবসময় সেখানে পৌঁছতে পারেন না। চাইলেও পারেন না অনেক সময়।

‘আমি যেহেতু একজন ক্রিকেটার; আমার ইচ্ছা ক্রীড়া ক্ষেত্রে কিছু করা। খেলোয়াড় হওয়ার কারণে আমার ইচ্ছা এখানেই সীমাবদ্ধ। এখানে কিছু করতে পারি কিনা, সেটিই দেখতে চাই।’

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×