সিলেটে ধানের শীষের প্রার্থী সেলিমের গাড়িতে হামলা

  সিলেট ব্যুরো ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

সিলেটে ধানের শীষের প্রার্থী সেলিমের গাড়িতে হামলা
সিলেটে ধানের শীষের প্রার্থী সেলিমের গাড়িতে হামলা। ছবি: যুগান্তর

সিলেট ৪ আসনে ধানের শীষের প্রার্থী, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিমের গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রার্থী সেলিম যুগান্তরকে হামলার কথা নিশ্চিত করেছেন।

রোববার সন্ধ্যা ৬টার দিকে কোম্পানিগঞ্জ উপজেলার শারপিন টিলার নওয়াগাও এলাকায় এ ঘটনা ঘটে। সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুল হক খোকন জানান, আমরা ধানের শীষের সমর্থনে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পথসভা করে ফেরার পথে এ ঘটনা ঘটে।

তিনি জানান, নোয়াগাঁও এলাকায় আসামাত্র সরকারদলীয় ৮/১০জন সন্ত্রাসী অর্তকিত হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে।

ধানের শীষের প্রার্থী দিলদার হোসেন সেলিম জানান, হামলাকারীরা গাড়িবহর লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ব্যবহৃত জিপ গাড়ি এবং পেছনের একটি মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যায়। তবে তিনি অক্ষত আছেন বলে জনিয়েছেন।

হামলার পর দিলদার হোসেন সেলিম নেতাকর্মীদের নিয়ে উপজেলা বিএনপির সভাপতি শাহাবুদ্দিনের বাড়িতে আশ্রয় নেন এবং তাৎক্ষণিক প্রতিবাদ সভা করেন বলে জানান উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আকবর।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম জানান, এ বিষয়ে কেউ কিছু জানায়নি। তবে তিনি বিষয়টির খোঁজ-খবর নিয়ে দেখছি।

ঘটনাপ্রবাহ : সিলেট-৪: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×