বাগেরহাটে বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা

  বাগেরহাট প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

ধানের শীষ প্রার্থী ও বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এম এ সালামের গাড়ি বহরে হামলা
ধানের শীষ প্রার্থী ও বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এম এ সালামের গাড়ি বহরে হামলা। ছবি: যুগান্তর

নির্বাচনী প্রচারণার সময় বাগেরহাট শহরের পিসি কলেজ এলাকায় বাগেরহাট ২ আসনের ধানের শীষ প্রার্থী ও বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এম এ সালামের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।

রোববার দুপুর ১২দিকে এম এ সালামের নেতৃত্বে ৪টি মাইক্রোবাসে করে বিএনপির নেতা কর্মীরা পিসি কলেজ এলাকা দিয়ে পাঁচ রাস্তার মোড় এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে আসা একদল দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায়।

এ সময়ে তারা ৪টি মাইক্রোবাস ভাঙচুর ও গাড়িতে থাকা বিএনপির নেতাকর্মীদের মারপিট করে আহত করে।

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এমএ সালামের দাবি, বাগেরহাট ২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থীর লোকজন মোটরসাইকেলে এসে তাদের ওপর অতর্কিত হামলা করেছে। হামলায় জেলা ছাত্রদলের নেতা মারুফ খান, পৌর শ্রমিক নেতা নিয়ামুল কবির, জেলা ছাত্রদল নেতা রাহুল, শেখ রনি, বিএনপি নেতা আজমাইল সেখ ও পৌর যুবদল নেতা মনিরুজ্জামান ও নাসির উদ্দিন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত মারুফ খানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ওই হামলার পর হামলাকারীরা শহরের সরুই এলাকায় বাগেরহাট জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে গ্লাস ভাঙচুর করে।

জেলা বিএনপির সভাপতি বাগেরহাট ২ আসনের প্রার্থী সালামের দাবি, তারা শান্তিপূর্ণভাবে কোনো কার্যক্রমই পরিচালনা করতে পারছে না, ভোটারদের কাছে যেতে বাধা দেয়া হচ্ছে। প্রশাসনকে জানিয়েও কোনো ফল পাওয়া যাচ্ছে না বলে তিনি অভিযোগ করেন।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×